Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আশুলিয়ায় র‍্যাবের অভিযানে ১৮১ বোতল ফেন্সিডিল উদ্ধার

প্রকাশের সময়: ৬:৩৪ অপরাহ্ণ - সোমবার | মে ১০, ২০২১
তৃতীয় মাত্রা
আশুলিয়ায় র‍্যাবের অভিযানে ১৮১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।  এ অভিযানে আতাউর রহমান (৪২) নামে একজনকে আটক করে র‍্যাব -৪। রবিবার সন্ধ্যায় আশুলিয়ার শ্রীখণ্ডীয়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। সোমবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব -৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,  রবিবার গোপন সংবাদের ভিত্তিতে শ্রীখন্ডীয়ার পূর্বপাড়া এলাকায় অভিযান চালানো হয়।  এসময় ১৮১ বোতল ফেন্সিডিলসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি প্রাইভেট কার জব্দ করা। অভিযানে মাদক ব্যবসার সাথে জড়িত আতাউর রহমান নামে একজনকে আটক করা হয় বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
এ বিষয়ে র‍্যাব – ৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, আটক আতাউর রহমান দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে রাজধানীর বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করতো। প্রাইভেট গ্যাস সিলিন্ডারের মধ্য লুকিয়ে মাদক পরিবহন করতেন তিনি। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।
Read previous post:
মোদিকে সহমর্মিতা জানিয়ে শেখ হাসিনার চিঠি

তৃতীয় মাত্রা করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল ভারত। গেল সপ্তাহজুড়ে দেশটিতে দৈনিক সংক্রমণ চার লাখ ছাড়িয়েছে। দৈনিক মৃত্যুও পরপর দুইদিন চার...

Close

উপরে