Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ছিন্নমূল পরিবার ও পথ শিশু পেল ভালুকা উপজেলা প্রেসক্লাবের ঈদ উপহার

প্রকাশের সময়: ৪:৩৪ অপরাহ্ণ - সোমবার | মে ১০, ২০২১

তৃতীয় মাত্রা
এস,এম জাহাঙ্গীর আলম, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকার অতিদরিদ্র ছিন্নমূল পরিবার সদস্য ও পথ শিশুরা পেল ভালুকা উপজেলা প্রেসক্লাবের খাদ্য সহায়তা ও ঈদ উপহার সামগ্রী।
(১০ মে) সোমবার সকালে ভালুকার রাজৈ ইউনিয়নের জামিরাপাড়ায় ২য় ধাপের ভ্রাম্যমান খাদ্যসহায়তা ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ছিন্নমূল অসহায় পরিবার সদস্যদের হাতে ৭দিনের খাদ্য সহায়তার চাল ,ডাল,পেয়াজ,আলু,ডাল লবন ঈদ উপহার সেমাই,চিনি,নুডল্স,গুড়া দুধ সামগ্রী তুলে দিয়ে,২য় ধাপের এই কর্মসুচির শুভ উদ্বোধন করেন,ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে অংশ নেয় ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য,মোস্তফা কামাল,রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,নুরুল ইসলাম বাদশা,ভালুকা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা একুশে টেলিভিশনের ভালুকা প্রতিনিধি,এস এম জাহাঙ্গীর আলম,ডেন্টিস সুরাইয়া শিউলী, উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব,মোমিনুল ইসলাম মোল্লা, প্রেসক্লাব সদস্য,আদ্রিয়া রুম্পা, তাপস দেবনাথ প্রমুখ।

সুধীজনদের সহায়তায় ভালুকা উপজেলা প্রেসক্লাব এই মানবিক সহায়তা কর্মসুচি পরিচালনা করছে ,প্রথম ধাপে এই কর্মসুচির আওতায় ১শ হতদরিদ্র অসহায় পরিবার ও ২য় ধাপে ৫০জন ছিন্নমূল পথ শিশু এই মানবিক সহায়তা পান ।ঈদের আগের দিন পর্যন্ত এই মানবিক সহায়তা কর্মসুচি চলবে।

Read previous post:
করোনায় আরও ৩৮ জনের মৃত্যু

তৃতীয় মাত্রা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৩৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃতের...

Close

উপরে