Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা পেলেন এক হাজার পরিবার

প্রকাশের সময়: ৪:০৫ অপরাহ্ণ - সোমবার | মে ১০, ২০২১

তৃতীয় মাত্রা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে করোনা ভাইরাস দূর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।সোমবার (১০ মে) সকালে জেলা পরিষদের আয়োজনে আশুগঞ্জ উপজেলা পরিষদের মাঠে এই উপহার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি থেকে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে হাতে এই উপহার তুলে দেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সি, ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভিন, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক আল মামুন প্রমূখ।

অনুষ্ঠানে আশুগঞ্জ উপজেলার করোনা ভাইরাস দূর্যোগে ক্ষতিগ্রস্থ দুস্থ, গরীব ও অসহায় এক হাজার পরিবারের মাঝে অতিথিরা প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা ও ঈদ উপহার তুলে দেন।

Read previous post:
হাসপাতাল থেকে পালানো ৭ করোনা রোগী গ্রেপ্তার

তৃতীয় মাত্রা যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তির পর পালিয়ে যাওয়া ১০ করোনা রোগীর মধ্যে ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।...

Close

উপরে