Logo
শনিবার, ২৪ জুলাই, ২০২১ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সিদ্দিরগঞ্জে কাভার্ডভ্যানসহ কোটি টাকা মূল্যের শাড়ী ও লেহেঙ্গাসহ গ্রেফতার ১

প্রকাশের সময়: ১:২৭ অপরাহ্ণ - বুধবার | মে ৫, ২০২১

তৃতীয় মাত্রা

গত মঙ্গলবার নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক ১,২১,২৯,০০০/- (এক কোটি একুশ লক্ষ উনত্রিশ হাজার) টাকা মূল্যের বিভিন্ন রং ও ব্রান্ডের চোরাচালানকৃত বিদেশি শাড়ী ও ৪,৫৬,০০০/-(চার লক্ষ ছাপ্পান্ন হাজার) টাকা মূল্যের বিভিন্নি মডেলর বিদেশি লেহেঙ্গাসহ সর্বমোট ১,২৫,৮৫,০০০/- (এক লক্ষ পঁচিশ হাজার পঁচাশি হাজার) টাকার চোরাইকৃত বিদেশি শাড়ী ও লেহেঙ্গাসহ ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আবুল কালাম (২৭) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে চোরাচালানকৃত শাড়ী ও ল্যাহেঙ্গা পরিবহনে ব্যবহৃত ০১ (এক) টি কাভার্ডভ্যান, ০৩ মোবাইল ফোন, নগদ- ১১,৭৮০/- (এগার হাজার সাতশত আঁশি) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার শাড়ী চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। সে বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন দেশ হতে চোরাচালান এর মাধ্যমে শাড়ী ও লেহেঙ্গা সংগ্রহ করে নারায়নগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
রায়হান হত্যা : এসআই আকবরসহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

তৃতীয় মাত্রা সিলেটে পুলিশ ফাঁড়িতে যুবক রায়হান আহমদ হত্যার ৭ মাসের মাথায় আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো...

Close

উপরে