Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সতর্ক অপি করিম

প্রকাশের সময়: ১১:১৬ পূর্বাহ্ণ - বুধবার | মে ৫, ২০২১

তৃতীয় মাত্রা

ক্যারিয়ারে দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। তার অভিনীত প্রথম ছবিটি ‘ব্যাচেলর’। এই সিনেমায় তার অভিনয় এখনো দর্শকের চোখে লেগে আছে। প্রথম ছবির ১৪ বছর বিরতির পর ২০১৯ সালে তিনি ফের চলচ্চিত্রে ফেরেন। যৌথ প্রযোজনায় বাংলাদেশি নির্মাতা জসীম আহমেদের পরিচালনায় ‘মায়ার জঞ্জাল’ ছবিতে অভিনয় করেন অপি। মনের মতো চরিত্র পেতে তার এই দীর্ঘ সময় অপেক্ষা। আর ফিরেই বাজিমাত করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার অন্যতম অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

বিশ্বের বড় বড় উৎসবে প্রদর্শিত হচ্ছে, পুরস্কার জিতে নিচ্ছে ছবিটি। সম্প্রতি ফিপ্রেসি-ইন্ডিয়া বা দ্য ইন্ডিয়া চ্যাপ্টার অব দ্য ইন্টারন্যাশনাল ফিল্ম ক্রিটিকসে তার অভিনীত এই ছবি সেরা ১০ এ জায়গা করে নিয়েছে। অপি জানান, বিষয়টি তার জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের। এদিকে গত বছরের শেষের দিকে মা হয়েছেন অভিনেত্রী। মা হওয়ার পর থেকেই জীবনে অন্যরকম আনন্দ খুঁজে পেয়েছেন। পার করছেন বড্ড সুসময়। করোনার এই কঠিন সময়ে চারদিকে যখন নানা শঙ্কা ঠিক সেই সময়টাতে অপি কিছুটা হলেও স্বস্তিতে আছেন সন্তানের কারণে। মেয়েকে নিয়েই তার অধিকাংশ সময় কাটছে। অভিনয়ের বাইরেও বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন তিনি। করোনায় বিশ্ববিদ্যালয়ও বন্ধ। অভিনয়েও সময় দিচ্ছেন না। ঈদের সময় বিশেষ নাটকের কাজ করলেও এবার তিনি কোনো প্রকার শুটিং করছেন না। সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করছেন।

Read previous post:
‘অমানুষ’র পোস্টারে রহস্যময় নিরব-মিথিলা

তৃতীয় মাত্রা প্রথমবার জুটি বেঁধে সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত এই সিনেমার...

Close

উপরে