Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হরিরামপুরে ৩৩৩ কল করে খাদ্য সহায়তা পেল ৪ দুঃস্থ পরিবার

প্রকাশের সময়: ১০:৫৩ পূর্বাহ্ণ - বুধবার | মে ৫, ২০২১

তৃতীয় মাত্রা

জ. ই. আকাশ, হরিরামপুর থেকে : মহামারি কোভিড-১৯ মোকাবেলায় কর্মহীন অসহায় ও দুঃস্থ পরিবারের জন্য জরুরি সেবা ৩৩৩ এ কল সার্ভিস চালু করা হয়েছে। এতে করে যে সকল কর্মহীন মানুষ খাদ্য সংকটে পড়ে ৩৩৩ এ কল করে জানালে তা যাচাই বাচাইয়ের মাধ্যমে সাথে সাথে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিবে উপজেলা প্রশাসন।

গত ৪ মে হরিরামপুর উপজেলায় এরই ধারাবাহিকতায় চালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছায়া রাণী পাল, ৭ নং ওয়ার্ডের মনোয়ারা, গালা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নাসিমা, গোপীনাথপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মিজানুর খানসহ ৪টি পরিবার এই খাদ্য সহায়তা পান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম এই অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, সেমাই, লবন , চিরা ও আলু।
এ বিষয়ে গোপীনাথপুর চরপাড়ার মিজানুর খান মুঠোফোনে জানান, “প্রায় ৭ দিন আগে আমি ৩৩৩ এ কল করেছিলাম। গতকাল আমি খাদ্য সহায়তা পেয়েছি। তিনি আরও জানান, “করোনাকালীন ক্রান্তিকালে ৯ সদস্যের সংসার চালাতে হিমশিম খাচ্ছি। তাই একটু সহযোগিতা পাওয়ার জন্যই এ পথ অবলম্বন করি।”

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, কোভিড-১৯ মোকাবেলায় কর্মহীন অসহায় ও দুঃস্থ পরিবার যাদের ঘরে খাবার নেই, যদি এমন কেউ ৩৩৩ এ কল করে ; তবে সেই কল লিস্ট ধরে যাচাই-বাছাইয়ের মাধ্যমে তথ্য সঠিক হলে তার ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে। ৩৩৩ এর কল লিস্ট থেকেই আজ ৪টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো।”

এই খাদ্য সামগ্রী বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান।

Read previous post:
মধুপুরে আনারস বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

তৃতীয় মাত্রা সাইফুল ইসলাম, মধুপুর থেকে : টাঙ্গাইলের মধুপুরে আনারস বাগান থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে মধুপুর থানা...

Close

উপরে