Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোয়াগাঁওয়ের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের নগদ অর্থ ও মাস্ক বিতরণ

প্রকাশের সময়: ৮:৩২ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

আলমগীর হোসেন প্লাবন, সোনারগাঁ থেকে : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে অসহায় ও দুস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর প্রদেয় উপহার নগদ অর্থ ও মাস্ক বিতরণ করেছেন জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব
ইউসুফ দেওয়ান।মঙ্গলবার(৪ মে)দুপুরে ৮৫৮ জন পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ ও মাস্ক প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউনিয়নের আহবায়ক কমিটির সদস্য কাউছার আহাম্মেদ, নোয়াগাঁও ইউনিয়ন সচিব মাহমুদা খানম, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য সাকিব হাসান, নোয়াগাঁও ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আব্দুল কাদের প্রমুখ।

এ সময় চেয়ারম্যান ইউসুফ দেওয়ান বলেন, মহামারি করোনার প্রথম থেকেই মানুষের পাশে ছিলাম, এখনো আছি এবং থাকবো। আমি নিজেও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছি। আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানীতে সুস্থ হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নগদ অর্থ ও নিজের ব্যক্তিগত অর্থায়নে মাস্ক বিতরণ করেছি।এ সময় তিনি সাধারন মানুষের উদ্দেশ্য আরও বলেন, আমি আপনাদের কাছে দোয়া চাই এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও আমাকে যোগ্য মনে করলে আবার ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন।

তিনি আরও বলেন, গত বছর করোনা মহামারিতে টানা ১০০শত দিন পরিবার পরিজন ছেড়ে ইউনিয়নবাসীর সেবায় নিয়োজিত ছিলাম,চালু করেছিলাম হটলাইন নাম্বার। এ বছরও আপনাদের সেবায় নিয়োজিত আছি, ভবিষ্যতেও থাকবো।

Read previous post:
হরিরামপুরে কেন্দ্রীয় যুবলীগ নেতার আয়োজনে ইফতার মাহফিল

তৃতীয় মাত্রা জ. ই. আকাশ, হরিরামপুর থেকে : বাংলাদেশ অাওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. রাসেল হোসেনের আয়োজনে মানিকগঞ্জের হরিরামপুরে...

Close

উপরে