Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হ্যালো নার্সিং বাংলাদেশের পক্ষ থেকে ৪০০ পরিবারের মাঝে ইফতার বিতরণ

প্রকাশের সময়: ৮:২২ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

 

তৃতীয় মাত্রা

হুমায়ুন কবির, রাণীশংকৈল থেকে : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ২০ রমজান গত ৩ মে সোমবার বিকালে ৪০০ গরিব অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও ২০ জন হতদরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের উত্তরগাঁও নামক স্থানে হ্যালো নার্সিং বাংলাদেশের পক্ষ থেকে এ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন হোসেনগাঁও ইউপি চেয়ারম্যান মাহবুব আলম, হ্যালো নার্সিং বাংলাদেশের সদস্য ও বরিশাল নাসিং কলেজের বিএসসি তৃতীয় বর্ষের ছাত্রী সুমা আক্তার ও সদস্য দিনাজপুর নার্সিং ইন্সিটিটিউড ছাত্রী ইয়াসমিন আত্তার।

এছাড়াও রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতনের) সহ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সুজন, সদস্য মাহাবুব আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মাহবুব আলম বলেন, হ্যালো নার্সিং বাংলাদেশ এর মহৎ উদ্যোগকে আমার ইউনিয় পরিষদের পক্ষ থেকে সাধুবাদ জানাই। আমি এ কার্যক্রমে সহোযোগিতা করেছি এবং আমার পক্ষ থেকে পরবর্তীতে আরও সহযোগিতা করবো।

প্রত্যন্ত এলাকায় এরকম মহৎ উদ্যোগে গরিব অসহায় দরিদ্র মানুষেরা ইফতার সামগ্রী ও ঈদ উপহার পেয়ে হ্যলো নার্সিং বাংলাদেশকে অনেক ধন্যবাদ জানান এবং এই সংগঠনটির সফলতা কামনা করেন।

Read previous post:
আকবরিয়া ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

তৃতীয় মাত্রা আজহার, বগুড়া থেকে : আকবরিয়া ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীর উদ্যোগে গতকাল মঙ্গলবার বগুড়া বিসিক শিল্প নগরীতে প্রতিষ্ঠানের নিজস্ব...

Close

উপরে