Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিরোজপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

প্রকাশের সময়: ৭:৫০ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

এম এ মুন্না, পিরোজপুর থেকে : পিরোজপুর প্রেস ক্লাবের আয়োজনে বিশ্ব গণমাধ্যম দিবস পালন উপলক্ষে জেলা পুলিশের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানে পিরোজপুর প্রেসক্লাবের আহব্ায়ক গৌতম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

প্রধান অতিথি পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান তার বক্তব্যে বলেন, সাংবাদিকদের সহযোগিতা ছাড়া দেশের আইন শৃঙ্খলা রক্ষা সম্ভব নয়। তিনি বলেন, রাজনৈতিক প্রভাবের কারনে কিছু প্রতিবন্ধকতা সৃষ্টি হয় ঠিকই, তবে তা রাজনৈতিক প্রভাব দুর করে সন্ত্রাসীদের প্রতিহত করতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। সাংবাদিকদের সম্পূর্ণ নিরাপত্তা আছে উল্লেখ করে পুলিশ সুপার বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকলে এবং বস্তুনিষ্ঠ সঠিক সংবাদ তুলে ধরলে কোন ভয় থাকবেনা। পিরোজপুর শহরের আইন শৃঙ্খলা ঠিক রাখতে শহরের গুরুত্ত পূর্ণ যায়গায় সিসি ক্যামেরার আওতায় হয়েছে বলে সবার সহযোগিতা চান পুলিশ সুপার।
এ সময় বক্তব্য রাখেন, পিরোজপুরে প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম, প্রেসক্লাবের সদস্য সচিব রেজাউল ইসলাম শামিম প্রমুখ।পরে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জেলা পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজার সহ সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

Read previous post:
দক্ষিণ কেরাণীগঞ্জে ১৪ জুয়াড়ি গ্রেফতার

তৃতীয় মাত্রা গত ৩/০৫/২০২১ খ্রিঃ তারিখে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ হাউজিং এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর...

Close

উপরে