Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দক্ষিণ কেরাণীগঞ্জে ১৪ জুয়াড়ি গ্রেফতার

প্রকাশের সময়: ৭:৪০ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

গত ৩/০৫/২০২১ খ্রিঃ তারিখে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ হাউজিং এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মিলন মিয়া (৪৫), ২। মোঃ নজরুল ইসলাম (৩৯), ৩। মোঃ কালু (৩৪), ৪। মোঃ শফিক (৩১), ৫। মোঃ সজীব হোসেন @ বাশার (৩১), ৬। মোঃ মানিক মিয়া (৪২) ও ৭। মোঃ সুমন শেখ (৩৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৭ টি মোবাইল ফোন ও নগদ ৭,৫৫০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২৩.৫৫ ঘটিকায় উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের ১। মোঃ মিলন মিয়া (৩০), ২। মোঃ জহির মুন্সি (২৪), ৩। মোঃ সুমন মিয়া (৩২), ৪। মোঃ রবিন (২৬), ৫। মোঃ রাজন মিয়া (২৫), ৬। মোঃ আফসার উদ্দিন (২৫) ও ৭। মোঃ জসিম (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৮ টি মোবাইল ফোন ও নগদ ৮,০৬০/-টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
যাত্রাবাড়ী ও ডেমরায় ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রির দায়ে জরিমানা

তৃতীয় মাত্রা গত ০৩ মে, ২০২১ খ্রিঃ তারিখে নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল...

Close

উপরে