Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সুন্দরগঞ্জে ৫৫ বছেরের বিধবাকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশের সময়: ৭:২৮ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

আঃ মতিন সরকার, সুন্দরগঞ্জ থেকে : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়নের কালিরখামার গ্রামে এক বিধবা নারীকে ৬ জন যুবক মিলে ধর্ষণ করার অপরাধে ওয়ান ষ্টাপ ক্রাইসিস সেলের মাধ্যমে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে। ওই বিধবা নারী এখন গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার সকালে তিস্তা নদীর বন্যা নিয়ন্ত্রন বাঁধের নিচে। জানা গেছে, ওই গ্রামের রফিকুল ইসলামের বিধবা স্ত্রী রাহেনা বেগম (৫৫) স্বামী মৃত্যুর পর থেকে একাই বসত বাড়িতে অবস্থান করে আসছিল।

দীর্ঘদিন থেকে প্রতিবেশি খোরশেদ আলম, খুসু মিয়া,আনারুল ইসলাম, লান্টু মিয়া, ইতি মিয়া ও সাহাব উদ্দিন বিধবা ওই নারীকে বসতবাড়ী থেকে উচ্ছেদ করার পায়তারা করে আসছিল। এনিয়ে এলাকায় শালীস সভা হয়েছিল। ঘটনার দিন ভোরে ওই ৬ জন যুবক বিধবাকে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে হাত পা বেঁধে পাশ্ববর্তী বন্যা নিয়ন্ত্রণ বাঁধের নিচে ধর্ষণ করে। সকালে স্থানীয়রা ওই পথদিয়ে যাওয়ার সময় তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করায়। ওই বিধবা নারী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ে আওতাধীন গাইবান্ধা জেনারেল হাসপাতালের ওয়ান ষ্টাপ ক্রাইসিস সেলের প্রোগ্রামার অফিসার মো. রুহুল আমিন সরকারের মাধ্যমে সুন্দরগঞ্জ থানায় অভিযোগ করে। সোমবার রাতে ওসি আব্দুল্লাহিল জামান ও পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে রাতেই মামলা করে। মামলা তদন্তকারী কর্মকর্তা অভিযান চালিয়ে রাতে আসামি খোরশেদ আলমকে গ্রেফতার করে। কঞ্চিবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক ও মামলা তদন্তকারী কর্মকর্তা মোখলেছুর রহমান জানান, গ্রেপ্তারকৃত আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Read previous post:
পূর্ব ডামুড্যা ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

তৃতীয় মাত্রা মোঃ ওমর ফারুক, শরীয়তপুর থেকে : শরীয়তপুরের ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার...

Close

উপরে