Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে দেশীয় পিস্তলসহ আটক ১

প্রকাশের সময়: ৫:৫৫ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১
তৃতীয় মাত্রা
কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের করিমগঞ্জে দেশীয় পিস্তলসহ মো. সাইফুল্লাহ (সাদ্দাম ৩০) নামে ১ যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার ভোরে করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের কলাবাগ গ্রামে অভিযান চালিয়ে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ১ টি আভিযানিক দল অভিযান চালিয়ে সাইফুল্লাহ কে  আটক করে। আটক মো. সাইফুল্লাহ  (সাদ্দাম) জয়কা ইউনিয়নের রামনগর গ্রামের আক্কাছ আলীর ছেলে বলে জানিয়েছে র‌্যাব।র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মো. সাইফুল্লাহ (সাদ্দাম) একজন সন্ত্রাসী। সে দীর্ঘ দিন ধরে অস্ত্র নিয়ে দিনে-দুপুরে এলাকায় প্রভাব বিস্তারসহ নানা সন্ত্রাসী অপতৎপরতা চালিয়ে আসছে।
আমারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে সাইফুল্লাহ (সাদ্দাম)কলাবাগ গ্রামে অবস্থান করছেন মঙ্গলবার ভোর ৪টার দিকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল সেখানে অভিযান চালিয়ে একটি দেশীয় পিস্তল ও দুইটি মোবাইল’সহ হাতেনাতে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. সাইফুল্লাহ (সাদ্দাম) দীর্ঘদিন যাবৎ জমি-জমা নিয়ে বিরোধের জেরে এলাকায় অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছিল বলে স্বীকার করে।এ বিষয়ে তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
Read previous post:
আজ ৫ মে লালপুরে গণহত্যা দিবস

তৃতীয় মাত্রা মাজহারুল ইসলাম তিব্বত, লালপুর থেকে : আজ ৫ মে উত্তর বঙ্গের ভারী শিল্প নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ...

Close

উপরে