Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভোলায় দুই ভাই হত্যার ভাড়াটিয়া খুটি আটক

প্রকাশের সময়: ৫:৩১ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

ইয়াছিনুল ঈমন, ভোলা থেকে : ভোলার চরফ্যাশনে মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে পুড়িয়ে নির্মমভাবে হত্যার ভাড়াটিয়া কিলার শরীফুল ইসলাম শরীফকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (৪ মে) পুলিশ সুপার কার্যালয় থেকে এ তথ্য জানান হয়। শরীফকে সোমবার বিকালে চট্টগ্রামের কাপ্তানবাজার এলাকা থেকে আটক করে পুলিশ।

এর আগে দুই ভাইর হত্যাকাণ্ডের ঘাতক বিল্লাল হোসেন, তার ভাই কাসেম ও ভগ্নিপতি আবু মাঝিকে গ্রেফতার করা হয়।

গত ৭ এপিল চরফ্যাশন পৌরসভার ৩নং ওয়ার্ডের ৬৫ শতাংশ জমি ২৫ লাখ টাকায় কিনে ঘাতকরা। পরে ওই টাকা না দেয়ার জন্য দুলাল শীল ও তপন শীল নামের দুই ভাইকে মাথা বিচ্ছিন্ন করে হত্যা করে।

আসলামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ঘাতকদের বাড়ির পাশের এক বাগানে ওই দুই ভাইয়ের দেহ প্রথমে পুড়িয়ে চিহ্ন মুছে ফেলার চেষ্টা করা হয়। অপরদিকে মাথা দুটিকে এলাকার মহিউদ্দিনের সেফটিক টেংকিতে লুকিয়ে রাখা হয়।

ঘটনার ১৪ দিন পুর পুলিশ ঘাতক বিল্লাল, কাশেম ও আবু মাঝির স্বীকাররোক্তিতে মাথা দুটি উদ্ধার করে। ডিএনএ টেস্টে দুই ভাইয়ের পরিচয় শনাক্ত হয়।

আজ দুপুরে ভাড়াটে কিলার শরীফুলকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। শরীফের পুরো বক্তব্য রেকর্ড করে আদালত তোলা হয়। আদালতে দুই ভাই হত্যার বিবরণ তুলে ধরে শরীফ।

Read previous post:
চরফ্যাশন নুরাবাদ দুস্থ ও অসহায়দের মাঝে শাড়ী বিতরন

তৃতীয় মাত্রা মিজানুর রহমান, চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি :  (৪মে) ভোলার চরফ্যাশনের  নুরাবাদ ইউনিয়নের নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গরীব,...

Close

উপরে