Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সনমান্দী ইউনিয়নে নগদ অর্থ পেলো ১১৩৬ জন

প্রকাশের সময়: ৫:২৯ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

আলমগীর হোসেন প্লাবন, সোনারগাঁ থেকে : নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে অসহায়, দুঃস্থ ও কর্মহীন ৬৩৬ পরিবার পেলো প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা উপহার। ঈদ শুভেচ্ছা হিসেবে ৫০০ টাকা করে নগদ পেয়ে খুশি সুবিধাভোগীরা।স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে সম্পাদিত বিতরণ কাজ তদারকি করেন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ নিজেই।
মঙ্গলবার(৪ মে) সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা নগদ অর্থ তুলে দেন তিনি।

এ সময় ইউনিয়ন পরিষদ সদস্যগন উপস্থিত ছিলেন।

জানা যায়, মুজিব বর্ষ এবং মহামারী করোনা ভাইরাস ও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়ার সিদ্ধান্ত হয়।

এ প্রসঙ্গে সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ জানান, “পবিত্র মাহে রমজান উপলক্ষে ৬৩৬ দুঃস্থ ও দরিদ্র পরিবার এবং করোনায় ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারের জন্য প্রধানমন্ত্রীর মানবিক সহায়তায় প্রত্যেককে ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণের জন্য আমার ইউনিয়নের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তাঁর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। এতে করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনা বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের দ্বারপ্রান্তে।উল্লেখ্য, মোট ১১৩৬ জনকে এ নগদ অর্থ প্রদান করা হয়।

Read previous post:
চালুর দিনই পদ্মাসেতু দিয়ে ট্রেন চলবে: রেলমন্ত্রী

ফাইল ছবি তৃতীয় মাত্রা আগামী বছর যখন পদ্মাসেতু চালু হবে সেদিনই সেতুর উপর দিয়ে মাওয়া প্রান্ত থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত...

Close

উপরে