Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গোয়ালন্দে দশ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার ৩

প্রকাশের সময়: ৪:৪৪ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

মইনুল হক মৃধা, গোয়ালন্দ থেকে : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে বিশেষ কায়দায় পাউডার বক্সের মধ্যে লুকিয়ে রাখা ১০ গ্রাম হেরোইনসহ চিহ্নিত এক নারী মাদক কারবারি ও দুই মাদকসেবীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (৪ মে) সকাল ৯টার দিকে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান এ অভিযান পরিচালনা করেন। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ১ লক্ষ্য টাকা।গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডলের পাড়ার মো. সাইদুল মোল্লার স্ত্রী মোছা. রাহেলা (৪০)। মাদকসেবীরা হলো- সোরাপ মন্ডল পাড়া এলাকার মৃত মোমেন শেখের ছেলে নুর ইসলাম (৩৫) এবং গোয়ালন্দ পৌরসভা ৪নং ওয়ার্ডের কুমড়াকান্দি এলাকার মৃত বেলায়েত মন্ডলের ছেলে রশিদ মন্ডল (৪৫)।

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী রাহেলাকে তার বসত ভিটা থেকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বাকী ২ মাদকসেবীকে ৬ মাসের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Read previous post:
ঠাকুরগাঁওয়ে সরকারি নির্দেশ অমান্য করায় জরিমানা

তৃতীয় মাত্রা ঠাকুরগাঁও থেকে : ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। সোমবার...

Close

উপরে