Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নাটোরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

প্রকাশের সময়: ৪:৩৬ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

আফরোজা ইয়াসমিন, নাটোর থেকে : নাটোরের বাগাতিপাড়ায় দোকানে ডাকাতির অভিযোগে আন্তজেলা ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেফতার ও ডাকাতির কাজে ব্যবহত ট্রাকটি জব্দ করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। পুলিশ সুপার আরো জানান, চলতি বছরের ২১ জানুয়ারি রাত পৌনে দুইটার দিকে বাগাতিপাড়া তমালতলা বাজারে নৈশ প্রহরীদের বেঁধে ডাকাতির ঘটনায় ওই দিনই সকালে অজ্ঞাত নামা ১০/১৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তারপর থেকেই পুলিশের চারটি টিম গঠন করে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এরই অংশ হিসেবে গতকাল রবিবার বিভিন্ন জেলা থেকে ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া জেলার দুপচাঁচিয়া থানা ছোট বেড়াগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান, নওগাঁ জেলার নওগাঁ সদরের ভবানীপুর গ্রামের মৃত মণ্ডলের ছেলে শাজাহান মন্ডল, একই জেলায় এবং থানার গ্রামের মৃত তমিজ মোল্লার ছেলে মোহাম্মদ নাসের, রাজশাহী জেলার বাঘা থানার ধন্দহ গ্ৰামের গুলজার হোসেনের ছেলে সেলিম এবং রাজশাহী জেলার বাগমারা থানার ফূলপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে শাহিন আলম।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করে পুলিশ।

Read previous post:
ঘাটাইলে গনপরিবহন শ্রমিকদের মাঝে ত্রান বিতরন

তৃতীয় মাত্রা মোঃ আল-আমীন রহমান, ঘাটাইল থেকে : টাঙ্গাইল ঘাটাইলে গনপরিবহন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রান বিতরন করা হয়েছে। মঙ্গলবার...

Close

উপরে