Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দৌলতদিয়া ও পাটুরিয়া নৌপথে যাত্রীদের ভিড় অব্যহত

প্রকাশের সময়: ৩:০২ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

মইনুল হক মৃধা, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে নদী পারাপারের অপেক্ষায় প্রতিনিয়ত মানুষের ভিড় অব্যাহত রয়েছে। ঢাকা থেকে ছেড়ে আসা মানুষ নদী পাড়ি দিতে দৌলতদিয়ায় ভিড় করছে। তবে দূরপাল্লার যানবাহন না চলাচল করায় বাড়তি ভাড়ার কারনে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন এসব মানুষ। মঙ্গলবার সকাল ১১ টায় দৌলতদিয়া ঘাট এলাকায় এমনই চিত্র দেখা যায়।

মঙ্গলবার (৪ এপ্রিল) সরজমিনে দৌলতদিয়া ঘাটে দেখা যায়, ৪ ও ৫ নং ফেরিঘাট দিয়ে ছোট ফেরিগুলোতে ব্যক্তিগত গাড়ির সাথে সাধারণ যাত্রীরা আসা যাওয়া করছে।

ঢাকা থেকে যশোরগামী জিল্লুর রহমান বলেন, আমি একটি প্রাইভেট কোম্পানীতে চাকরি করি। গাবতলি থেকে ভেঙ্গে ভেঙ্গে বাড়তি ভাড়া দিয়ে পাটুরিয়ায় আসি। নদী পাড়ি দিয়ে এখন পড়েছি বিপাকে। দূরপাল্লার কোন যানবাহন না  চলাচর করায় ব্যাটারি চালিত অটোরিক্সায় করে অন্যান্য যাত্রীদের সাথে ফরিদপুর পর্যন্ত ২০০ টাকা করে ভাড়া দিয়ে রওয়ানা করছি। ফরিদপুর থেকে যশোর কিভাবে যাবো তা বুঝতে পারছি না।

এ বিষয়ে বিআইডব্লিউটিসির দৌলতাদিয়াঘাট কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মো. ফিরোজ শেখ বলেন, ঈদ কে সামনে রেখে ঢাকা থেকে সহপরিবারে অনেকই দেশের বাড়ি যাচ্ছে। বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে  দিনরাত মিলে ছোট বড় মোট ১৫টি ফেরি চলাচল করছে।

Read previous post:
ফটিকছড়িতে প্রধানমন্ত্রীর ‘ঈদ উপহার’ পেলো ৪১ হাজার পরিবার

তৃতীয় মাত্রা ফটিকছড়ি : চট্টগ্রামের ফটিকছড়িতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে 'ঈদ উপহার' হিসেবে মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত পরিবহণ শ্রমিক, দরিদ্র-দুঃস্থ, অসহায় ৪১...

Close

উপরে