Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পঞ্চগড়ের দেবীগঞ্জে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশের সময়: ১২:১৩ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ৪, ২০২১

তৃতীয় মাত্রা

মো. সফিকুল আলম দোলন, প্রতিনিধি থেকে : পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষে বাজার নিয়ন্ত্রণসহ ভোক্তার চাহিদা নিশ্চিত করতে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ফার্মেসীসহ ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে সাড়ে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (৩ মে) দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের এই জরিমানা করেন পঞ্চগড় জেলা ভোক্তা কার্যালয়ের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন। জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা যায়, বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষ্যে নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে চলমান লকডাউনে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে বাজার মনিটরিং এ জেলার দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ লঙ্ঘনের অপরাধে ঔষুধ ফার্মেসী, হোটেল ও মুদির দোকানে অভিযান পরিচালনা করে পৃথক ভাবে মোট সাড়ে ৪ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

Read previous post:
মিয়ানমারে হেলিকপ্টার ভূপাতিত করেছে বিদ্রোহী গোষ্ঠী

তৃতীয় মাত্রা মিয়ানমারে একটি সামরিক হেলিকপ্টার গুলি করে ভূপাতিত করার দাবি করেছে দেশটির শক্তিশালী বিদ্রোহী গোষ্ঠী কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ)।...

Close

উপরে