Logo
বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ | ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কেশবপুরে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

প্রকাশের সময়: ২:৫১ অপরাহ্ণ - সোমবার | মে ৩, ২০২১

তৃতীয় মাত্রা

এম. আব্দুল করিম, কেশবপুর থেকে : যশোরের কেশবপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পলাশ মল্লিকের নেতৃত্বে ধান কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসাবে যশোর জেলা ছাত্রলীগের নির্দেশে সোমবার এ ধান কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জানা গেছে, কেশবপুর পৌরসভার সুজাপুর এলাকার কৃষক আনিসুর রহমান শ্রমিকের উচ্চ মুজুরির কারণে তার ১ বিঘা ক্ষেতের ধান পেকে গেলেও কাটতে পারছিলেন না। পাকা ধান ক্ষেতেই নষ্ট হওয়ার উপক্রম হয়েছিল। ওই এলাকাবাসীর মাধ্যমে কেশবপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পলাশ কুমার মল্লিক জানতে পারেন। এ সংবা পেয়ে তিনি কৃষকের ক্ষেতের ধান কাটতে কাঁচি হাতে উপজেলা, পৌর, কলেজ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দর ক্ষেতে নামেন। তীব্র গরম উপেক্ষা করে দুপুরের মধ্যেই ক্ষেতের ধান কাটা শেষ হয়ে যায়। পরে আসাদুজ্জামান নামে আরেকজনকৃষকের দশ কাটা ক্ষেতের ধান বেঁধে তার বাড়িতে নিয়ে গিয়ে ঝেড়ে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা খান রকি, তাজিম, সোহান, আল আমীন, সাজু, জয়, রায়হান, আরিফ, শান্ত, অটল, ছবেদ, কোয়েল, মামুন, সোহেল, প্রমুখ।

Read previous post:
নাইজারে অজ্ঞাত বন্দুকধারীদের হামলায় ১৬ সৈন্য নিহত

তৃতীয় মাত্রা পশ্চিম আফ্রিকার দেশ নাইজারে অজ্ঞাত বন্দুকধারীদের হামলায় ১৬ সৈন্য নিহত ও ছয় জন আহত হয়েছেন। রোববার দেশটির দক্ষিণপশ্চিমাঞ্চলে...

Close

উপরে