Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গজারিয়া থেকে নিজ মাকে হত্যা, ছেলে সজীব গ্রেফতার

প্রকাশের সময়: ৭:২৯ অপরাহ্ণ - রবিবার | মে ২, ২০২১

তৃতীয় মাত্রা

গত ০১/০৫/২০২১ তারিখে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন আড়ালিয়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ডিএমপি’র যাত্রাবাড়ী থানার মামলা নং ০২, তারিখ- ০১/০৫/২০২১ ইং, ধারা-৩০২ পেনাল কোড মামলার পলাতক আসামী মোঃ সজীব (২৭) কে গ্রেফতার করে।

প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত ৩০/০৪/২০২১তারিখ রাত অনুমান ১০:৩০ ঘটিকায় ডিএমপি, ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড়, উত্তর পাড়া, এলাকার বাসিন্দা পারভিন আক্তার (৪৫) এর সাথে তার নিজ সন্তান মোঃ সজিব (২৭) এর পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোঃ সজিব তার মায়ের মুখোমন্ডলে ইট দ্বারা আঘাত করে এবং ইটরে প্রচন্ড আঘাতে পারভিন আক্তার মারাত্মকভাবে আহত হন। পরর্বতীতে ভিকটিম পারভীন আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি দেশব্যাপী ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। উল্লেখ্য, ঘটনার পর থেকেই মোঃ সজীব পলাতক ছিল।

উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর পরই র‌্যাব-১০ এর একটি টিম ঘটনাস্থলে উপস্থতি হয় এবং অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা শুরু করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার আড়ালিয়া গ্রাম হতে র‌্যাবের আভিযানিক দল আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ধৃত আসামীকে যাত্রাবাড়ী থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। বিজ্ঞপ্তি

Read previous post:
ধামরাইয়ে শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ

তৃতীয় মাত্রা রনজিত কুমার পাল (বাবু), ধামরাই থেকে : ঢাকার ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নে এলজিএসপি-৩ এর ২০১৯-২০২০ ইং অর্থ বছরের...

Close

উপরে