Logo
বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ | ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ধামইরহাটে গলায় গামছা পেঁচিয়ে শিশুর আত্মহত্যা

প্রকাশের সময়: ৭:৫২ অপরাহ্ণ - শুক্রবার | এপ্রিল ৩০, ২০২১

তৃতীয় মাত্রা

আব্দুল্লাহ হেল বাকী, ধামইরহাট থেকে : নওগাঁর ধামইরহাটে গলায় গামছা পেঁচিয়ে এক শিশু আত্মহত্যা করেছে। ঘটনাটি উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত রামরামপুর তেলিপাড়া মুদিপাড়া গ্রামে ঘটে। নিহত শিশুর নাম মিম খাতুন (৮)। সে নানা বাড়ীতে থাকতো। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

জানা গেছে, মুদিপাড়া গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সেলিনা খাতুনের সাথে নয় বছর আগে ফয়জুল ইসলামের সাথে বিয়ে হয়। বিয়ের এক বছর পর মিম নামে এক মেয়ে সন্তান জন্ম লাভ করে। মিমের বয়স ৩০ দিন হলে তার বাবা ফয়জুল ইসলাম মারা যায়। পরে মিমের মায়ের অন্যত্র বিয়ে হয়। ছোটবেলা থেকে মিম নানা বাড়ীতে থাকতো। নানা বাড়ীর সকলে তাকে বেশ ভালোবাসত। কিন্ত হটাৎ পরিবারের সবার অজান্তে শুক্রবার দুপুর ২টার দিকে বাড়ীর অদূরে জলেশ্বরী পুকুরের পশ্চিম পার্শে রাজুর আম বাগানের আম গাছের ডালের সাথে গামছা গলায় পেঁচিয়ে শিশু মিম আত্মহত্যা করে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার পত্নীতলা সার্কেল আফতাব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এখনও পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ না পেলে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Read previous post:
কিশোরগঞ্জের দুই গ্রামের কৃষকেরা পুলিশ প্রহরায় কাটছেন বোরো ধান

তৃতীয় মাত্রা শাহজাহান সাজু, কিশোরগঞ্জ থেকে : কিশোরগঞ্জের বিভিন্ন ফসলের মাঠে বোরো ধান কাটার আমেজ উৎসব থাকলেও জেলার ভৈরব উপজেলার...

Close

উপরে