Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ধামরাইয়ে ১৫ জনকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত

প্রকাশের সময়: ৭:০১ অপরাহ্ণ - শুক্রবার | এপ্রিল ১৬, ২০২১

তৃতীয় মাত্রা

রনজিত কুমার পাল (বাবু), ধামরাই থেকে : ঢাকার ধামরাইয়ে লকডাউন এর সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ৩ দোকান মালিককে ও সরকারের স্বাস্থ্য বিধি না মানার কারণে আরো ১২ জন সহ মোট ১৫ জনকে সর্বমোট ৩৩২০০ টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৬ এপ্রিল, ২০২১খ্রীঃ) দুপুরের দিকে উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার এর নেতৃত্বে এ’অভিযান পরিচালিত হয়।

শুক্রবার সাড়ে এগারটার দিকে ধামরাই পৌর বাজারে লকডাউন এর সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে মতিপাল এন্ড সন্স,আনোয়ার সেনিটারী মার্ট ও জেরিন ইলেকট্রনিক্স প্রত্যেককে দশ হাজার টাকা করে মোট ত্রিশ হাজার টাকা এবং কুল্লা ইউনিয়নের সীতি বাজার ও আড়ালিয়া এলাকায় আরো ১২ জনকে ৩২০০ টাকা মোট ১৫ জনকে সর্বমোট ৩৩২০০ টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। এ বিষয়ে ধামরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার জানান- লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ও সরকারের স্বাস্থ্য বিধি না মানার কারণে ধামরাই বাজার,সীতি বাজার,আড়ালিয়া এলাকায় অভিযান চালিয়ে ৬টি মামলায় ১৫ জনকে মোট ৩৩২০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। বৈশ্বিক মহামারী করোনা কোভিড-১৯ সংক্রমণ থেকে জনগনকে রক্ষা করতে সরকারি নির্দেশনা অনুযায়ী জনসচেতনতা সৃষ্টির উদ্দেশ্য এ’অভিযান অব্যাহত থাকবে।

Read previous post:
শহীদ অধ্যাপক গোলাম মোস্তফার ৫০ তম শাহাদাত বার্ষিকী আজ

তৃতীয় মাত্রা আসাদুজ্জামান, পীরগঞ্জ থেকে : শহীদ বুদ্ধিজীবী অধ্যাপক গোলাম মোস্তফার ৫০ তম শাহাদাত বার্ষিকী আজ। ১৯৭১ সালে এই দিনে...

Close

উপরে