Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

লকডাউনে তৃতীয় দিনেও কঠোর অবস্থানে পুলিশ প্রশাসন

প্রকাশের সময়: ৫:৩৬ অপরাহ্ণ - শুক্রবার | এপ্রিল ১৬, ২০২১

তৃতীয় মাত্রা

মইনুল হক মৃধা, গোয়ালন্দ থেকে : লক ডাউনের তৃতীয় দিনেও প্রশাসনের কড়া নজরদারিতে পুরো গোয়ালন্দ উপজেলা। গত বুধবার প্রথম লক ডাউনের শুরুর দিনেই পৌর শহরে বিভিন্ন পয়েন্ট ও উপজেলার বিভিন্ন স্থানে নিষেধাজ্ঞা না মানায় বেশ কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার তৃতীয় দিনেও পৌর শহরের বিভিন্ন পয়েন্ট, উপজেলার বিভিন্ন হাট বাজারেও কঠোর হতে দেখা গেছে প্রশাসনকে। সরকারি নির্দেশনা অমান্য করায় ১৪ এপ্রিল বুধবার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনায়, বিনা কারনে বাড়ি থেকে বের হওয়ায় অনেককেই অর্থদন্ড প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম ও উপজেলা সহকারি কমিশনার (ম্যাজিস্ট্রেট) মোঃ রফিকুল ইসলাস।

অন্যদিকে উপজেলার গোয়ালন্দ বাসস্ট্যান্ড, বাজার, জামতলা, দৌলতদিয়া ঘাট সহ কয়েকটি জায়গায় বাজার মনিটরিং করেন উপজেলা সহকারি কমিশনার (ম্যাজিস্ট্রেট) মোঃ রফিকুল ইসলাম। এ সময় নিয়ম না মানায় কয়েকটি দোকান মালিককে অর্থদন্ড প্রদান করা হয়। ১৬ এপ্রিল শুক্রবার বিনা কারনে বাড়ি থেকে বের হওয়ায়, দোকান খোলা রাখায়, মাস্ক না পড়ায় মোট ১৮ জনকে ১৬ হাজার ৬শ টাকা অর্থদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এছাড়াও অন্যান্য স্থানে বিভিন্ন হাট, বাজার, শপিং মলসহ বিভিন্ন স্থানে মাস্ক পরিধান নিশ্চিতকরণে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে উদ্বুদ্ধ করণে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। পৌর শহরের বিভিন্ন পয়েন্ট ও উপজেলার গুরুত্বপুর্ন পয়েন্টে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এছাড়াও পরিস্থিতি মোকাবেলায় বিভিন্ন যানবাহন চলাচলে নিষেধাজ্ঞায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশকেও সকাল থেকে রাত পর্যন্ত দায়িত্ব পালন করতে দেখা যায়।

Read previous post:
শ্যামনগরে ছাত্রীকে ধর্মান্তরিত করে বিয়ের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

তৃতীয় মাত্রা শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা থেকে : হিন্দু সম্প্রদায়ের এক কলেজ ছাত্রীকে অপহরণের পর ধর্মান্তরিত করে বিয়ে করার অভিযোগে...

Close

উপরে