Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফরিদপুরে ফাইভ আর ইলেকট্রনিক্স এর শোরুম উদ্বোধন

প্রকাশের সময়: ৮:১১ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৩, ২০২১
তৃতীয় মাত্রা
ফরিদপুর প্রতিনিধি : স্বল্প লাভে গ্রাহক সেবা নিশ্চিত করনের উদ্দেশ্য নিয়ে ফরিদপুরে শহরে ফাইভ আর ইলেকট্রনিক্স এর শোরুম উদ্বোধন করা হয়েছে। ১৩  এপ্রিল রাত  ৭ টার দিকে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এই শোরুমের উদ্বোধন ঘোষনা করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত শোরুমের উদ্বোধন করেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার। শোরুমের সিইও রিপন বাপ্পির সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত  ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কাউন্সিলর খন্দকার মুঞ্জুর আলী, মিলন খন্দকার, ফরিদপুর জেলা পুজা উদযাপন কমিটির ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক গৌতম ভদ্রা, শহর পুজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক শ্যামল কর্মকার, ইলেকট্রিশিয়ান সার্ভিসম্যানগন ও টিভি ফ্রিজ গ্রাহকগণসহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষধ চেয়ারম্যান বলেন, ব্যবসার অন্যতম মুলধন হল তার সততা। আর এই সততাকে পুজি করেই ব্যবসা জগত ক্ষুদ্র পরিসর থেকে ব্যাপক পরিসরে ছড়িয়ে পরে। তাই কোন ব্যবসা শুরু করতে হলে অবশ্যই তাকে সৎ মনের অধিকারি হতে হবে। সেই সৎ ও ঔদার্য মনোভাব ফাইভ আর ইলেকট্রনিক্স এর সিইও রিপন বাপ্পির মাঝে রয়েছে বলে আমরা মনে করি। এ সময় ফাইভ আর ইলেকট্রনিক্স এর সিইও রিপন বাপ্পি বলেন, শুধু মুনাফা লাভের জন্য নয়, সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করণের অঙ্গিকার নিয়ে আমাদের শোরুম আগামীদিনের পথ চলবে।
তাছাড়া এখন থেকে যে কোন ইলেট্রনিক্স এর পণ্য সুলভ মুল্যে পাওয়া যাবে এবং ইলেকট্রনিক্স এর যে কোন পন্য অনলাইনের মাধ্যমে গ্রাহক অর্ডার দিলে, তা সহজেই ঠিকানা অনুযায়ী পৌছে যাবে বলে জানান ফাইভ আর ইলেকট্রনিক্স এর সিইও রিপন বাপ্পি। অনুষ্ঠান শেষে শোরুমের ১ম টিভি গ্রাহক বৈদ্যনাথ বাবু ও এসি গ্রাহক খোন্দকার গোলজার এর হাতে টিভি ও এসি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষধ চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার। উক্ত অনুষ্ঠানে ফাইভ আর ইলেকট্রনিক্স শোরুম এর কর্ণধর রিপন বাপ্পির পরিবার বর্গ উপস্থিত ছিলেন।
Read previous post:
ফেনীতে বিদেশী পিস্তলসহ গ্রেপ্তার

তৃতীয় মাত্রা শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি : ফেনীতে একটি বিদেশী পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ জিয়াউর রহমান (৪০) নামের এক সন্ত্রাসীকে...

Close

উপরে