Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীপুরে চ্যানেল আইয়ের ক্যামেরাপার্সনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশের সময়: ৬:২২ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

আরিফ মন্ডল, শ্রীপুর থেকে : সংবাদের তথ্য সংগ্রহের সময় চ্যানেল আইয়ের ক্যামেরাপার্সন রমজান আলী রুবেলকে হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে শ্রীপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৩ এপ্রিল দুপুর ১২ টায় উপজেলার মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে ‘সম্মেলিত সাংবাদিক সমাজ-গাজীপুর’ এর উদ্যোগে জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের শতাধিক সাংবাদিক এ মানববন্ধনে অংশগ্রহণ করে।

এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মাহমুদুল হাসানের সঞ্চালনায় যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি আবু বকর ছিদ্দিক, সাংবাদিক জামাল উদ্দিন, মাহফুজুর রহমান ইকবাল, আব্দুল আজিজ, রাতুল মন্ডল, মো. মোজাহিদ, আরিফ প্রধান, আব্দুল বাতেন বাচ্চু, মোহাম্মদ আলী বাবুল, মহিদুল আলম চঞ্চল, মোশারফ হোসেন প্রধান, শেখ জসীম উদ্দিন ও বকুল হোসেনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা চিত্র সাংবাদিক রমজান আলী রুবেলের উপর উপজেলার কাওরাইদ ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার কলিম উদ্দিন কর্তৃক নৃশংস হামলার ঘঠনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। সেইসাথে দোষীদের আইনের আওতায় আনাসহ রমজান আলী রুবেলের বিরুদ্ধে করা ষড়যন্ত্রমূলক চাঁদাবাজি মামলা প্রত্যাহারের দাবি জানান।

Read previous post:
বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে সাতক্ষীরায় দোয়া অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা থেকে : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া...

Close

উপরে