Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শেখ হাসিনা সুস্থ আছেন বলে জনগণের জন্য কাজ করছেন: খাদ্যমন্ত্রী

প্রকাশের সময়: ৭:৫৬ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৩, ২০২১
তৃতীয় মাত্রা
ওবায়দুল্লাহ্ মারুফ, পোরশা (নওগাঁ) প্রতিনিধি : খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ আছেন বলে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। করোনা মহামারিতে সকলেই তার জন্য দোয়া করবেন। মানুষ মানুষের জন্য। সঠিক নেতৃত্বে খরচ করা হলে অনেক ভাল কাজ হবে।
তিনি বলেন, নওগাঁ জেলার সকল স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই সিস্টেম প্লান্ট স্থাপন করা হবে। যাতে করোনাকালীন অক্সিজেনের জন্য কেউ মারা না যান। আশেপাশের উপজেলার জনগণও এই সুবিধা পাবেন। করোনাকালীন সময়ে তিনি সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানান।
উপজেলা পরিষদের বাস্তবায়নে এবং স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মঙ্গলবার সকালে ঢাকা নিজ অফিস থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পোরশা, নিয়ামতপুর ও সাপাহার উপজেলা কেভিড-১৯ চিকিৎসা ব্যবস্থাপনায় স্বাস্থ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই সিস্টেম প্লান্ট স্থাপন উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথাগুলো বলেন। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হারুন অর রশিদ।
এসময় তিন উপজেলার কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্সে যোগদেন পোরশা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, ইউএনও নাজমুল হামিদ রেজা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুব হাসান, অফিসার ইনচার্জ শফিউল আজম খাঁন, আওয়ামীলীগ সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন সহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
Read previous post:
ইসলামপুরে রমজানে ইসলামিক রিলিফের খাদ্য সামগ্রী বিতরণ

তৃতীয় মাত্রা ওসমান হারুনী, জামালপুর থেকে : জামালপুরের যমুনার তীরবর্তী ইসলামপুর উপজেলার, নোয়ারপাড়া, কুলকান্দি, সাপধরী ও চিনাডুলী ইউনিয়নে ইসলামিক রিলিফ...

Close

উপরে