Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আবদুল মতিন খসরু লাইফ সাপোর্টে

প্রকাশের সময়: ৩:৫২ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) এ তথ্য জানিয়েছেন তার একান্ত সচিব মাহবুব হোসেন।

আবদুল মতিন খসরুর সহকারী অ্যাডভোকেট মো. মহিন বলেন, স্যারের (আবদুল মতিন খসরু) অবস্থা সংকটাপন্ন।

সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ এ আইনজীবী ২০২১-২০২২ সেশনের (মার্চে অনুষ্ঠিত) নির্বাচনে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছিলেন।

নির্বাচনের পর গত ১৫ মার্চ তিনি করোনা টেস্ট করান। পজিটিভ আসার পর ১৬ মার্চ সিএমএইচে ভর্তি হন। পরে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। অবস্থার উন্নতি হলে তাকে কেবিনে নেওয়া হয়েছিলো। কিন্তু পরবর্তীতে অবনতি হওয়ায় তাকে ফের আইসিইউতে নেওয়া হয়।

আবদুল মতিন খসরু ১৯৯১ সালে নৌকা প্রতীক নিয়ে কুমিল্লা থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তারপর ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৯ সালে মোট ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হন। এর মধ্যে ৭ম সংসদে (১৯৯৬-২০০১) আইনমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমান সংসদে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পদে রয়েছেন।

Read previous post:
নেছারাবাদে তিনটি বসতঘর অগ্নিকান্ডে ভস্মিভূত

তৃতীয় মাত্রা মোঃ মিজানুর রহমান, নেছারাবাদ থেকে : পিরোজপুরের ছারাবাদে(স্বরূপকাঠিতে) ভয়াবহ অগ্নিকান্ডে বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান লাল মিয়া ও তার...

Close

উপরে