Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টেকনাফে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সংক্রান্ত সভা অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৪:০৪ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ থেকে : টেকনাফে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে। সভাটি আজ ১১টায় অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি আবুল মনসুর, মডেল থানার ওসি হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও রোগ নিয়ন্ত্রক ডাঃ প্রণয় রুদ্র, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহেদ হোসেন।

অন্যান্যদের মাঝে কৃষি কর্মকর্তা ডঃ ভবসিন্ধু রায়, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ শওকত আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফজলুল কবির প্রমূখ উপস্থিত ছিলেন। এছাড়াও সরকারী বেসরকারী কর্মকর্তাবৃন্দ, ব্যবসায়ী সিএনজি টমটম নোহা দোকান সমিতির প্রতিনিধিবৃন্দ, রেডিও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা যথাযথ বাস্তবায়নের জন্য আপনাদের সহযোগিতা অত্যান্ত প্রয়োজন। তাছাড়া সরকারী নির্দেশনা না মানলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Read previous post:
মালয়েশিয়া সরকার আটকে থাকা প্রবাসীদের ফেরত নিচ্ছে

তৃতীয় মাত্রা এম এ আবির, মালয়েশিয়া থেকে : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রামণরোধে মুভমেন্ট কন্টোল অডার ( এমসিও) কারণে যে...

Close

উপরে