Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মেহেরপুরে ৭ মহিলা জামাত সমদস্যসহ ৮ জন আটক

প্রকাশের সময়: ৩:৪২ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

মাহবুব হাসান টুটুল, গাংনী থেকে : মেহেরপুরে বৈঠক করার সময় ৭ মহিলা জামাত সমদস্যসহ ৮ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর ১২ টার দিকে সদর থানার ওসি শাহ দারা খান এর নেতৃত্বে অভিযান চালিয়ে মেহেরপুর শহরের কলেজ মোড় সংলগ্ন মেহেরপুর পৌর জামাতের রোকন মনিরুজ্জামানের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মেহেরপুর ৮ নং ওয়ার্ডের মৃত আলমের ছেলে পৌর জামাতের রোকন বাড়ির মলিক মনিরুজ্জামান(৫৯), মৃত আবুল বাসারের মেয়ে রাবেয়া খাতুন(৫৪), আমঝুপি মিরপপাড়ার রফিকুল আলমের মেয়ে ছাবিয়া সুলতানা(১৫), মুজিবনগর উপজেলার জয়পুর গ্রামের ইয়ামিনের মেয়ে সুরাইয়া খাতুন(১৬), গৌরীনগর গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে জাকিয়া সুলতানা(২৮), গাংনী উপজেলার চৌগাছা পাড়ার ছামিউল ইসলামের মেয়ে ফাতেমা খাতুন(১৭), একই উপজেলার গাড়াডোব গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে রিক্তা খাতুন(১৭) ও চুয়াডাঙ্গা জেলার হাজরাহাটি গ্রামের শাখাওয়াত হোসেনের মেয়ে আইশা হুমাইরা(২২)। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান জামাতি মতাদর্শের বই উদ্ধার করা হয়।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) ফয়সাল আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর শহরের একটি বাড়িতে বৈঠক করার সময় ৭ মহিলা জামাত কর্মী ও একজন পৌর জামাতের রোকনকে আটক করা হয়েছে। পরে ঐ বাড়ি তল্লাশি করে বিপুল পরিমান জামাতি মতাদর্শের বই উদ্ধার করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য মেহেরপুর সদর থানায় আনা হয়েছে। বিকালে তাদের আদালতে তোলা হবে।

Read previous post:
আদমদীঘির সান্তাহারে ৭জন মাদক সেবনকারী গ্রেফতার

তৃতীয় মাত্রা রাকিবুল হাসান, আদমদীঘি থেকে : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে পৃথক অভিযানে সাতজন মাদক সেবনকারীদের গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ...

Close

উপরে