Logo
বুধবার, ১২ মে, ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নেছারাবাদে তিনটি বসতঘর অগ্নিকান্ডে ভস্মিভূত

প্রকাশের সময়: ৩:৪৭ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ মিজানুর রহমান, নেছারাবাদ থেকে : পিরোজপুরের ছারাবাদে(স্বরূপকাঠিতে) ভয়াবহ অগ্নিকান্ডে বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান লাল মিয়া ও তার ভাই চান মিয়া ও ছেলে মোস্তফার দোতলা বসতঘর মালামালসহ পুড়ে ভস্মীভুত হয়েছে। সোমবার সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে উপজেলার পশ্চিম সোহাগদল গ্রামে (হাওলাদার বাড়ি) এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

অগ্নিকান্ডে নগদ টাকাসহ প্রায় ৭০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মুক্তিযোদ্ধা লাল মিয়া জানান। অগ্নিকান্ডের সঠিক কারণ জানা না গেলেও বৈদ্যুতিক শর্ট সার্কিট অগ্নিকান্ডের সুত্রপাত বলে ধারনা করা হচ্ছে। স্বরূপকাঠি ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো. আরিফুজ্জামান শেখ তিনটি বসত ঘর ভস্মীভুত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এলাকাবাসি সুত্রে জানাগেছে,ওইদিন সন্ধ্যায় মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে মোস্তফার ঘরে আগুন দেখে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। ইতোমধ্যে আগুনের লেলিহান শিখায় তিনটি দোতলা বসতঘর মালামালসহ ভস্মীভুত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা অকুস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। উপজেলা চেয়ারম্যান আব্দুল হক রাতেই দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।

Read previous post:
স্বাস্থ্যবিধি মেনে নির্মাণকাজ পরিচালনার নির্দেশ কাদেরের

ফাইল ছবি তৃতীয় মাত্রা স্বাস্থ্যবিধি মেনে ও শতভাগ মাস্ক পরে অবকাঠামো নির্মাণকাজ পরিচালনা করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক...

Close

উপরে