Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

যাত্রাবাড়ীতে ১২০০ বোতল ফেনসিডিল ও ২৭ বোতল বিদেশীমদসহ গ্রেফতার ২

প্রকাশের সময়: ৩:২৪ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগান সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

গতকাল সোমবার র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন উত্তর যাত্রাবাড়ী আইডিয়াল হাইস্কুল মার্কেট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা মূল্যের ১২০০ (এক হাজার দুইশত) বোতল ফেনসিডিল ও ২৭ (সাতাশ) বোতল WHISKY সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আরিফুল ইসলাম (ড্রাইভার) (২৭) ও ২। মোঃ ইব্রহীম খলিলউল্যাহ (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি সিঙ্গেল কেবিন পিকআপ, ০১টি কাঠের বক্স খাট, ০১টি আলনা, ০১টি জাযিম, ৩টি মোবাইল ফোন ও নগদ- ৩,২০০/- (তিন হাজার দুইশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ এর আশপাশের এলাকায় ফেনসিডিল, বিদেশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
রমজানের নতুন চাঁদ দেখেই যে দোয়া পড়তে বলেছেন বিশ্বনবি

তৃতীয় মাত্রা তৃতীয় মাত্রা ধর্ম ডেস্ক : রমজানের নতুন চাঁদের অনুসন্ধান প্রিয় নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অন্যতম সুন্নাত। এ সুন্নাত...

Close

উপরে