Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজবাড়ীতে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৭:৫৫ অপরাহ্ণ - সোমবার | এপ্রিল ১২, ২০২১

তৃতীয় মাত্রা
শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধ : রাজবাড়ীতে বেগম খালেদা জিয়ার করোনা আক্রান্ত তার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত ।১২ এপ্রিল মঙ্গলবার বিকেলে জেলা বিএনপির আয়োজনে নিজেস্ব কার্যলয়ে অনুষ্ঠিত হয়েছে দোয়া মাহফিল , উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ীর সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ।

এসময় উপস্থিত ছিলেন সদ্য সাবেক সদস্য সচিব এবিএম মনঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির সাবেক সহ- সভাপতি এ্যাডঃ আসাদুজ্জামান লাল, সাবেক জেলা বিএনপির আহবায়ক নঈম আনসারী, সাবেক জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আফসার আলী সরদার , জেলা বিএনপির যুগ্ন আহবায়ক গাজী আহসান হাবীব জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মোঃ আকমল হোসেন , জেলা বিএনপির সবেক দপ্তর সম্পাদক এ মজিদ বিশ^াস , সদর থানা বিএনপির সাবেক সভাপতি ইকবাল হোসেন, সাবেক সদর থানার সাধারন সম্পাদক কে এ সবুর শাহিন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী এহসানুল করিম হিটু , উপস্থিত ছিলেন জেলা যুবদল ,ছাত্রদল , শ্রমিক দল , স্বেচ্ছাসেবক দল ,মহিলাদলের নেতৃবৃন্দ । এছাড়া আরো উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর ফারজানা আলম ডেইজী , কাজী মরিয়ম , মমতাজ বেগম , কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন সম্রাট ,কাউন্সিলর কাজী মহাতাব উদ্দিন তৌহিদ,কাউন্সিলর মোঃ জহির রাজ প্রমূখ ।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন চেয়ারম্যন লোকমান হাফেজ , এসময় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া করোনা আক্রান্ত ও চিকিৎসাধীন আছেন দেশনেত্রীর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে ও তার নিঃস্বর্থে মুক্তি দাবীকে এবং তার পরিবারে সকল সদস্য সুস্থতা কামনা করে দোয়া করেন ।

 

Read previous post:
মক্কা-মদিনায় ১০ রাকাত তারাবির নির্দেশ

তৃতীয় মাত্রা করোনাভাইরাসের কারণে সারাবিশ্বেই এক ভয়াবহ সঙ্কট তৈরি হয়েছে। এর মধ্যেই বিভিন্ন দেশে আগামীকাল থেকে রোজা শুরু। রোজার সময়...

Close

উপরে