Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকা-২০ আসনের সাংসদ বেনজীর আহমদ এর রোগ মুক্তির জন্য দোয়া

প্রকাশের সময়: ১০:০৭ পূর্বাহ্ণ - সোমবার | এপ্রিল ১২, ২০২১

তৃতীয় মাত্রা

রনজিত কুমার পাল (বাবু), ধামরাই থেকে : ঢাকার ধামরাই উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক সেবক লীগের পক্ষ থেকে কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বীর মক্তিযোদ্ধা বেনজীর আহমদ এর জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

রবিবার (১১ এপ্রিল) ঢাকার ধামরাইয়ে উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে মাননীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ মহোদয়ের করোনা কোভিড-১৯ সংক্রমণ রোগ থেকে আশু মুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করেন।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম সোহাগ,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডাঃ জিয়া সিকদার, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও ধামরাই পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এমএ বাকার সিদ্দিকী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য শ্রী দুলাল সরকার, পৌর যুগ্ম-আহবায়ক কামরুজ্জামান রঞ্জু, সহ অনান্য নেতৃবৃন্দ। সকলেই গনমানুষের পরিক্ষিত আপনজন সাংসদ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি সহ করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত সকলের করোনা রোগ থেকে সুস্থ হওয়ার দোয়া ও প্রার্থনা করেন।

Read previous post:
শরীয়তপুর অনলাইন এন্ড প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ ও সাধারন সম্পাদক জাবেদ

তৃতীয় মাত্রা শরীয়তপুর অনলাইন এন্ড প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশন (২০২১-২০২৩) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১২...

Close

উপরে