Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শেয়ারবাজারে লেনদেনের সময় বাড়ল

প্রকাশের সময়: ৯:৩৭ পূর্বাহ্ণ - সোমবার | এপ্রিল ১২, ২০২১

তৃতীয় মাত্রা

ব্যাংকের সঙ্গে সমন্বয় করে আগামী দুইদিন শেয়ারবাজারে ৩০ মিনিট বাড়িয়ে আড়াই ঘণ্টা লেনদেন করার সিদ্ধান্ত নিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

রোববার (১১ এপ্রিল) রাতে এ তথ্য জানিয়েছেন বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম।

তিনি জানান, ‘১২ ও ১৩ এপ্রিল দুইদিন ব্যাংকের লেনদেনের সময়সীমা আরও আধাঘণ্টা বাড়িয়ে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত নির্ধারণ করেছে বাংলাদেশ ব্যাংক। এরসঙ্গে সমন্বয় করে দেশের শেয়ারবাজারে লেনদেনের সময়সীমাও আধাঘণ্টা বাড়ানো হয়েছে।’
এর ফলে ১২ ও ১৩ এপ্রিল দুই স্টক এক্সচেঞ্জে সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত লেনদেন চলবে। ওই দুইদিন আধাঘণ্টা লেনদেন বাড়ালেও যথারীতি প্রি-ওপেনিং বন্ধ থাকবে। তবে ১৫ মিনিটের পোস্ট ক্লোজিং সেশন চালু থাকবে।

এর আগে গত ৫ এপ্রিল থেকে সরকার এক সপ্তাহের জন্য কঠোর বিধিনিষেধ দিলে ব্যাংক লেনদেনের সময় সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা নির্ধারণ করে বাংলাদেশ ব্যাংক। তার প্রেক্ষিতে শেয়ারবাজারের লেনদেন সময় নির্ধারণ করা হয় সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।

Read previous post:
বুধবার থেকে এক সপ্তাহের জন্য আন্তর্জাতিক ফ্লাইট চলাচল বন্ধ

তৃতীয় মাত্রা আগামী ১৪ এপ্রিল থেকে পরবর্তী এক সপ্তাহ পর্যন্ত ঢাকায় আসা-যাওয়ার জন্য নির্ধারিত প্রায় পাঁচশ আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করেছে...

Close

উপরে