Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চাটখিলে দোকানের শিশু কর্মীকে বলাৎকার, আটক ৩

প্রকাশের সময়: ৯:২৭ অপরাহ্ণ - রবিবার | এপ্রিল ১১, ২০২১

তৃতীয় মাত্রা

পারবেজ হোসেন, চাটখিল থেকে : নোয়াখালীর চাটখিলে ফল দোকানে শিশু শ্রমিককে (১৩), বলাৎকারের অভিযোগ তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো, লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার নূরখাঁ গ্রামের নুরুল হকের বাড়ির মো.জামালের ছেলে রাব্বি (১৯), সদর উপজেলার ১৯নং চরমটুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সূর্য নারায়ণপুর আমিন হাজী বাড়ির মো.আবদুল্লার ছেলে মো.দিদার হোসেন (২৮), লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নূর খাঁ গ্রামের ইব্রাহীমদের বাড়ির মো.ইব্রাহীমের ছেলে মো.সুমন (২৬)।

গত শনিবার ১০ এপ্রিল দুপুর ৩টার দিকে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, মৌখিক ভাবে অভিযোগ পেয়ে শুক্রবার দিবাগত গভীর রাতে পুলিশ উপজেলার চাটখিল বাজারে অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ আসামিকে আটক করে। এ ঘটনায় নির্যাতিত শিশুর বাবা বাদী হয়ে শনিবার সকাল সাড়ে ৮টায় নারী ও শিশু নির্যাতন আইনে চাটখিল থানায় মামলা দায়ের করেন।

চাটখিল থানা পুলিশ সূত্র জানায়, শিশুটি চাটখিল বাজারে একটি ফলের দোকানে চাকরি করত। একই দোকানের ৩ শ্রমিক দ্বারা ওই ফল দোকানে শিশুটি বালৎকারের শিকার হয়। আসামিরা চাটখিলে ভাড়া বাসায় থেকে চাকরি করত।

মামলার এজহার সূত্রে জানাযায়, গ্রেপ্তারকৃত আসামিরা দীর্ঘদিন থেকে বেশ কয়েকবার শিশুটিকে বলাৎকার করে আসছে। এ ঘটনা কাউকে না জানাতে শিশুটিকে হুমকিও দেয়া হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, এ ঘটনায় নির্যাতিত শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। শুক্রবার সন্ধ্যার দিকে এ বিষয়ে পুলিশকে মৌখিকভাবে অভিযোগ দিলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত তিন যুবককে আটক করে কারাগারে প্রেরণ করে।

Read previous post:
যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় উপকূলে ঝড়ের আঘাতে লণ্ডভণ্ড

তৃতীয় মাত্রা যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় উপকূলে ভয়ংকর ঝড় আঘাত হেনেছে। এ ঘটনায় অন্তত দুইজনের প্রাণহানি এবং বেশ কয়েকজন আহত হয়েছেন বলে...

Close

উপরে