Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মুন্সিগঞ্জে নছিমন উল্টে নারী নিহত

প্রকাশের সময়: ৮:২০ অপরাহ্ণ - রবিবার | এপ্রিল ১১, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ থেকে : মুন্সিগঞ্জ সদর উপজেলায় সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত আহত সকলের নাম-পরিচয় পাওয়া যায়নি। রবিবার বেলা সাড়ে ১২ টা’র দিকে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের মদিনাবাজার ডাকাইত তলা নামক এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত লাকি বেগম(২৬) মিরকাদিম এলাকার জাকির হোসেনের স্ত্রী। সে ওই এলাকার একটি ভাড়া বাসায় থেকে শ্রমিকের কাজ করতেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১০-১২ জনের একটি শ্রমিক দল ঢালাইয়ের কাজে ব্যবহৃত কংক্রিট মিক্সিং মেশিন সহ দিঘীরপাড় এলাকা থেকে ঢালাইয়ের কাজ শেষ করে একটি নসিমনে করে আসছিলেন। পথিমধ্যে ডাকাইত তলা নামক ব্রীজের সামনে আসতেই মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি উল্টে যায়।

হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। আহতদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ও বাকিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Read previous post:
রূপগঞ্জে মশিউর রহমান রনির মায়ের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

তৃতীয় মাত্রা খোরশেদ আলম, রূপগঞ্জ থেকে : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপি সিনিয়র যুগ্ন মহাসচিব এডঃ রুহুল কবির রিজভী এবং আতিকুর রহমান...

Close

উপরে