Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ডিমলায় দুই ভাইস চেয়ারম্যানের মাক্স বিতরণ

প্রকাশের সময়: ৭:২৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

মোহাম্মদ আলী সানু, ডিমলায় থেকে : দেশে চলমান কোভিড ১৯ এর দ্বিতীয় ঢেউ বেড়ে চলছে, এরই মধ্যে প্রাণ কেরে নিয়েছে অনেকের। লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল। নোভেল করোনা ভাইরাসের প্রার্দূভাব এরাতে “আসুন নিজে সচেতন হই, অপরকে সচেতন করি” এই শ্লোগান করে উপজেলার বিভিন্ন হাট – বাজার ও মোড় গুলোতে নিজ উদ্বোগে দুই ভাইস চেয়ারম্যান মাক্স বিতরণ অব্যাহত রেখেছেন।

নীলফামারীর ডিমলা উপজেলার দুই দুই বারের সফল মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়েশা সিদ্দিকা এবং ভাইস চেয়ারম্যান নিরেন্দ্র নাথ রায় উপজেলার পূর্বছাতনাই,খগাখড়িবাড়ি,ডিমলা সদর ইউনিয়ন, গয়াবাড়ি,খালিশা চাপানী ও ঝুনাগাছ চাপানী ইউনিয়নের হাট-বাজার ও মোড় মোড়গুলোতে জনগণকে মাক্স পরতে উৎবদ্ব করতে জনগণের মুখে নিজেই মাক্স পরিয়ে দিচ্ছেন এ দুই ভাইস চেয়ারম্যান।

এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান দ্বয় বলেন, জাতির এ চরম দুর্দিনে ঘরে বসে থাকার অবকাশ নেই, সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারের নিদ্দেশনা মেনে চলা আমাদের জন্য ভাল।প্রাণঘাতি এ ভাইরাসের সংক্রমণ থেকে দয়াময় স্রষ্টা আমাদের দেশ ও জাতীকে রক্ষা করুক এ কামনাই করছি।

Read previous post:
খুলনার ১৮ মাইল হতে কয়রা পর্যন্ত সড়কের উদ্বোধন করলেন এমপি বাবু

তৃতীয় মাত্রা ইমদাদুল হক, পাইকগাছা থেকে : খুলনা’র আঠারো মাইল হতে পাইকগাছা-কয়রা’ উপজেলা পর্যন্ত ৬১ কিঃ মিঃ সড়কের প্রশস্তকরন ও...

Close

উপরে