Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পঞ্চগড়ে ১৮ জুয়ারিকে আটক করেছে পুলিশ

প্রকাশের সময়: ৭:১৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড় থেকে : সরকারি আইনভঙ্গ করে জুয়া খেলার অপরাধে পঞ্চগড় জেলার বোদা উপজেলায় ১৮ জুয়াড়িকে আটক করেছে বোদা থানা-পুলিশ। মামলা দায়ের করার পর তাদের কোটের্ প্রেরণ করা হয়।

বুধবার রাতে জেলার বোদা উপজেলার সাকোয়া বাজারে জনৈক সায়েদ আলীর বাড়ি থেকে জুয়া খেলার সময় হাতেনাতে পুলিশ তাদের আটক করে।

আটকেরা হলেন- বাবলু (৪০), ফারুক হোসেন (৩৮), কাজল আলী (৩৬), বোজনন্দ (৩৫), রফিক (৩৫), রহিম (৩১), জাহেরুল ইসলাম (৩০), শরিফুল ইসলাম (৩০), আমিনুর ইসলাম (২৬), সবুজ ইসলাম (২৫), জাহিদ ইসলাম (২৫), রমজান আলী (২৫), রওশন আলী (২৫), আকতারুল ইসলাম (২৫), সুজন ইসলাম (২৫), হৃদয় ইসলাম (২৪), সেলিম (২৩) ও মামুন ইসলাম (২০)। এ সময় বাড়ির মালিক সায়েদ আলী পালিয়ে যান। আটকদের বাড়ি জেলার বোদা ও দেবীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বোদা থানার উপপরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম সায়েদ আলীর বাড়িতে অভিযান চালায়।

জুয়া খেলার সময় হাতেনাতে তাদের আটক করে। এ সময় তাদের কাছে থাকা মোবাইল ফোন, জুয়া খেলার কার্ড, নগদ টাকা জব্দ করা হয়।

এ ঘটনায় তাদের রিুদ্ধে দন্ডবিধি ১৮৬০ এর ২৭১ ধারায় মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে।

বোদা থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, করোনাকালীন এই সময়ে সরকারি নির্দেশনা অমান্য করে গণজমায়েত হয়ে জুয়া খেলায় অপরাধে ওই ১৮ জন জুয়ারীর বিরুদ্ধে ২৭১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের কোর্টে চালান দেওয়া হয়।

Read previous post:
উগ্রগোষ্ঠী ধর্মীয় সম্প্রীতি নষ্টের চেষ্টা করছে : শিল্পমন্ত্রী

ফাইল ছবি তৃতীয় মাত্রা শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, এদেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান যারা আছে সবার। সরকার সবাইকে...

Close

উপরে