Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

যশোরে ৩৬টি বুথে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ প্রদান শুরু

প্রকাশের সময়: ৭:১১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

ওবায়দুল ইসলাম অভি, যশোর থেকে : প্রথম দফার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু হয়েছে। ইতিমধ্যে এজন্য ৭৮ হাজার ডোজ ভ্যাকসিন যশোরে পৌঁছেছে। স্বাস্থ্যবিধি মেনে জেলার ৩৬টি বুথে এই ভ্যাকসিন প্রদান করা হচ্ছে।

সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন জানিয়েছেন, ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণের পর ৮ সপ্তাহ অর্থাৎ ৫৬ দিন পার হওয়াদের দ্বিতীয় ডোজ গ্রহণের জন্য মোবাইলে খুদে বার্তা পাঠানো হয়েছে। যশোর মেডিকেল কলেজ হাসপাতালের বুথে ভ্যাকসিন গ্রহণের জন্য দেড় হাজারের অধিক মানুষকে ম্যাসেজ পাঠানো হয়েছে।

জানা যায়, গত ৭, ৮ ও ৯ ফেব্রুয়ারি প্রথম ভ্যাকসিনের ডোজ গ্রহণকারীদের দ্বিতীয় ডোজ গ্রহণের জন্যে মোবাইলে খুদে বার্তা পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতেও সক্ষমতানুযায়ী ভ্যাকসিন দেয়া হচ্ছে। যশোরে করোনাভাইরাসের সংক্রমণ উর্ধ্বমুখী। ফলে স্বাস্থ্যবিধি মানার কোনো বিকল্প নেই। সকলকে নিরাপদ করার জন্য স্বাস্থ্যবিভাগ সচেষ্ট। মোবাইলে খুদে বার্তা না পেলে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণের জন্য কেন্দ্রে এসে ভিড় না করার অনুরোধ করেছেন সিভিল সার্জন।

Read previous post:
ফুলবাড়ীতে নদীতে গোসল করতে নে‌মে স্কুলছাত্র নি‌খোঁজ

  তৃতীয় মাত্রা মাহফুজ,ফুলবাড়ী থেকে : কুড়িগ্রামের ফুলবাড়ীতে ধরলা নদীতে গোসল করতে এসে লালমনিরহাটের এক স্কুলছাত্র নিখোঁজের খবর পাওয়া গেছে।...

Close

উপরে