Logo
মঙ্গলবার, ১১ মে, ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ডিমলায় কাবিটা কাজের উদ্বোধন

প্রকাশের সময়: ৯:৩১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

মোহাম্মদ আলী সানু, ডিমলা থেকে : গ্রাম হবে শহর, এই প্রতিপাদ্য করে, বাংলাদেশ সরকারের দূর্যোগ ও ত্রাণ মন্ত্রানালয়ের অর্থায়নে, ডিমলা উপজেলা প্রকল্প বাস্তবায়নে ৫নং ইউপি চেয়ারম্যান সামসুল হক এর সার্বিক তত্বাবধানে ২০-২১ অর্থ বছরে তৃতীয় পর্যায়ে বরাদ্দ খাত হতে প্রকল্পটি শুভ উদ্বোধন করা হয়।

রবিবার সকালে নীফামারীর ডিমলা উপজেলার ৫নং গয়াবাড়ী ইউনিয়ন পরিষদ মাঠ, দক্ষিণ গয়াবাড়ী কালিবাড়ী হতে গ্রামপুলিশ কাল্টুর বাড়ি ১ কিলোমিটার, ফুটানির হাট থেকে আকাশ কুড়ি সীমানা পর্যন্ত দেড় কিলোমিটার কাঁচা রাস্তার পথচারী ও যানবাহন চলাচলের জন্য উচু নিচু খাল খন্দক সমান করার কাজ চলমান রয়েছে।

এব্যাপারে চেয়ারম্যান সামসুল হক বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রামকে শহর কেন্দ্রিক করার যে উদ্দেক গ্রহন করেছেন তা বাস্তবায়নের জন্য আমাদের সবাই কে এগিয়ে আসতে হবে।দেশের মঙ্গলের জন্য সচ্ছতার সঙ্গে কাজ করতে হবে।আর এ উন্নয়নের ধরা অব্যাহত রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে।

Read previous post:
হাওরে ক্ষতিগ্রস্থ কৃষকদের তালিকা চেয়েছেন সরকার

তৃতীয় মাত্রা আব্দুল আউয়াল, মদন থেকে : দ্রুত হাওরের ক্ষতিগ্রস্থ কৃষকদের তালিকা কৃষি মন্ত্রনালয়ে পাঠানোর জন্য নির্দেশ দিয়েছেন সরকার। যে...

Close

উপরে