Logo
শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কৃষকরা ধানের ন্যায্য দাম দেওয়া হবে, মীর নাহিদ আহসান

প্রকাশের সময়: ৭:১২ অপরাহ্ণ - বুধবার | এপ্রিল ৭, ২০২১
তৃতীয় মাত্রা
রূপক দত্ত চৌধুরী, শ্রীমঙ্গল, মৌলভীবাজারঃ কৃষকরা ধানের ন্যায্য দাম পাবে। মৌলভীবাজার জেলার হাওর এলাকায় বোরো ধানের নমুনা শস্য কর্তনের শুভ উদ্বোধনকালে তিনি একথা বলেন।”স্বাধীনতা তুমি ফসলের মাঠে কৃষকের হাসি”এ প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজার জেলার হাওর এলাকায় বোরো ধানের নমুনা শস্য কর্তনের শুভ উদ্বোধন করা হয়।
আজ ৭ এপ্রিল(বুধবার) দুপুরে মৌলভীবাজারের রাজনগর উপজেলার সুনাটিকি গ্রামে ধান কাটার শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এসময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক জনাব কাজী লুৎফুল বারী, রাজনগর সহকারী কমিশনার (ভূমি)  জনাব ঊর্মি রায় ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহাদুল  ইসলাম উপস্থিত ছিলেন।
আবহাওয়া অনুকূলে থাকায় এবছর জেলার হাওরগুলোতে ফলন ভালো হয়েছে বলে জানিয়েছে কৃষি বিভাগ। এবছর প্রায় ৬০ হাজার মেট্রিক টন চাল পাওয়া যাবে বলে জানান উপজেলা কৃষি কর্মকর্তা।
এসময় জেলা প্রশাসক করোনাকালে হাওরাঞ্চলের কৃষকরা যাতে সময়মতো ধান ঘরে তুলতে পারেন তার জন্য প্রশাসন পাশে থাকবে বলে আশ্বাস দেন এবং কৃষকরা যাতে ন্যায্য দাম পায় তার জন্য সঠিক তদারকি করা হবে বলে আশ্বাস দেন।
Read previous post:
সরকারিভাবে সারাদেশে দুধ-ডিম-মাংস বিক্রি শুরু

তৃতীয় মাত্রা চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে মাংস, দুধ ও ডিম ভ্রাম্যমাণভাবে বিক্রি শুরু করেছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। বুধবার মৎস্য ও...

Close

উপরে