Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শ্যামনগরে উপকারভোগী ও সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে সংলাপ

প্রকাশের সময়: ৫:৩৮ অপরাহ্ণ - সোমবার | এপ্রিল ৫, ২০২১

তৃতীয় মাত্রা

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের সংখ্যালঘুদের ক্ষমতায়ন এবং তাদের অধিকার নিশ্চিত করার জন্য এ্যাডভোকেসী প্রকল্পের আওতায় উপকারভোগী ও সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে সংলাপ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার মুন্সিগঞ্জ ডিগ্রি কলেজ মিলনায়তনে মাইনরিটি রাইটস গ্রুপ ইউরোপ ও নোরাদ এবং অগ্রগতি সংস্থার আর্থিক সহযোগিতায় দৃষ্টিনন্দন দারিদ্র কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে উপকারভোগী ও সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে এ সংলাপ অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে মাস্টার জামির হোসেনের সভাপতিত্বে সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি মুন্সিগন্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোস্তফা আব্দুল হামিদ, প্রভাষক শফিকুল ইসলাম, ইউপি সদস্য আকবর আলী, সাংবাদিক বিলাল হোসেন, মাসুম বিল্যাহ সহ দৃষ্টিনন্দন দারিদ্রকল্যাণ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আব্দুর রশিদ ঢালী ও উপকারভোগীবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৃষ্টিনন্দন দারিদ্রকল্যাণ ফাউন্ডেশনের ফিল্ড ফ্যাসিলিটেটর সিরাজুল ইসলাম সরদার।

Read previous post:
ফরিদগঞ্জে বেড়েই চলছে করোনার শংক্রমন, শনাক্ত ৬

তৃতীয় মাত্রা কামরুজ্জামান, ফরিদগঞ্জ থেকে : চাঁদপুরের ফরিদগঞ্জে ক্রমেই বাড়ছে করোনা ভাইরাসের শংক্রমন। এক দিনে ১ ও ২ নং ইউনিয়নের...

Close

উপরে