Logo
শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাজিল থেকে ১৭ বছরের গোলরক্ষক আনলো লিভারপুল

প্রকাশের সময়: ৬:০০ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ১৩, ২০২০

তৃতীয় মাত্রা

রোমা থেকে ব্রাজিল গোলরক্ষক অ্যালিসন বেকারকে কিনতে মোটা অর্থ খরচ করতে হয়েছে লিভারপুলের। গোলরক্ষকদের দলবদলের রেকর্ড গড়ে অ্যানফিল্ডে আনতে হয়েছে ব্রাজিলের নাম্বার ওয়ান গোলরক্ষককে। এবার তাই ভবিষ্যত পরিকল্পনায় ব্রাজিলের ফ্লুমিনেন্স থেকে ১৭ বছরের গোলরক্ষক আনলেন জার্গেন ক্লপ।

তরুণ ওই গোলরক্ষকের নাম মার্সেলো আরাজু পিটালুগা। লিভারপুলের সঙ্গে তার চুক্তি সম্পন্ন হয়েছে। ওই তরুণ ইংল্যান্ডে আসছেন তার মেডিকেল সম্পূর্ণ করার জন্য। তরুণ ওই গোলরক্ষকের জন্য লিভারপুলের খরচ করতে হচ্ছে এক মিলিয়ন ইউরোর মতো। এছাড়া রিলিজ ক্লজের ওপর ২৫ শতাংশ লাভ পাবে ফ্লুমিনেন্স।

লিভারপুল শুরুতে তার সঙ্গে তিন বছরের চুক্তি করেছে। তবে শর্তে থাকছে লিভারপুল চাইলেই চুক্তিটা আরও দুই বছর বাড়িয়ে নিতে পারবে। পিটালুগার জার্মানির পার্সপোর্ট আছে, সেটাই তাকে লিভারপুলে চুক্তির পথ সহজ করে দিয়েছে। লিভারপুলের প্রথম পছন্দের গোলরক্ষক অ্যালিসন। তার ব্যাকআপ গোলরক্ষক আদ্রিয়ানো। পিটালুগাকে তাই তৃতীয় গোলরক্ষক হিসেবেই হয়তো দলে রাখবেন ক্লপ। তবে অ্যানফিল্ডে উন্নতি করার দুর্দান্ত সুযোগ পিটালুগা হাতছাড়া করেননি।

 

Read previous post:
ভূমধ্যসাগর থেকে ফেরত গেল তুরস্কের জাহাজ

তৃতীয় মাত্রা ভূমধ্যসাগরে তেল-গ্যাস অনুসন্ধান নিয়ে উত্তেজনার মধ্যে একটি জাহাজ ফিরিয়ে নিয়েছে তুরস্ক। ডয়চে ভেলে জানিয়েছে, একমাসেরও বেশি সময় ভূমধ্যসাগরে...

Close

উপরে