Logo
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

হবিগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ, ৩৮১০০ টাকা জরিমানা

প্রকাশের সময়: ৭:০৫ অপরাহ্ণ - বুধবার | আগস্ট ২৬, ২০২০

তৃতীয় মাত্রা

মোঃজুনাইদ চৌধুরী, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ( ২৬ আগস্ট) সকাল ১১টায় নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসনের যৌথ উদ্যোগে এ অভিযান চালানো হয়।

এসময় রাস্তার দুই ধারে বিভিন্ন অবৈধ দোকান, স্থাপনা উচ্ছেদ করা হয়। রাস্তায় ইট বালু, কাঠ ইত্যাদি অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে এসময় ১৬ টি মামলায় বিভিন্ন পরিমাণে মোট ৩৮১০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানে শহরের মধ্য বাজার, স্কুল রোড, শেরপুর রোড, বিভিন্ন রাস্তার উপর স্থাপিত অবৈধ দোকান পাট উচ্ছেদ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার এবং এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন। উচ্ছেদ কার্যক্রমে লোকবল এবং গাড়ি সহায়তা প্রদান করেন সম্মাননীয় পৌরসভার মেয়র জনাব সাবির হোসেন। প্রসিকিউশন ও আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিক সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন বলেন, ‘উপজেলায় আজ থেকে এ কার্যক্রম শুরু হল এবং নিয়মিত এটি অব্যাহত থাকবে। যানজটমুক্ত এবং জনগণের ভোগান্তিহীন ভাবে চলাচল নিশ্চিত করতে উপজেলা প্রশাসন বদ্ধ পরিকর।

Read previous post:
নড়াইলে হিন্দু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

তৃতীয় মাত্রা উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি \ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার বড়দিয়া বাজারের হিন্দু  ব্যবসায়ী খোকন সাহা (৫৫) নামে এক ব্যক্তিকে...

Close

উপরে