Logo
শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

‘নতুন প্রযোজনা দিয়ে সিনেমায় ফিরব’

প্রকাশের সময়: ৩:১৯ অপরাহ্ণ - বুধবার | আগস্ট ১২, ২০২০

তৃতীয় মাত্রা

করোনার কারণে দীর্ঘদিন নেই সিনেমার শুটিং। লকডাউন তুলে নেওয়ার পর থেকে অনেককিছুই স্বাভাবিক হতে যাচ্ছে। এরইমধ্যে শুটিংও শুরু হয়েছে। তবে সিনেমার শুটিং এখনো বড় পরিসরে শুরু হয়নি।

শুরুর দিকে অনেকেই শুটিং শুরুর পরিকল্পনা করলেও স্বাস্থ্যবিধি ঠিক রেখে করাটা কঠিন হওয়ার কারণে আবারো পিছিয়ে নেন তারিখ। কিন্তু আবারো সবাই কাজে ফেরার প্রস্তুতি গ্রহণ করছেন অনেকে। আবারো কাজে ফেরার জন্য তৈরি হচ্ছেন তারকারা। দীর্ঘদিনের ঘরবন্দী সময় শেষে আবাো পুরোনো ব্যস্ততায় ফিরতে চানা তারকারা। চিত্রনায়িকা ববি তার নতুন কাজ নিয়ে আসবেন শিগগিরই। তার প্রযোজনার প্রতিষ্ঠান থেকে নতুন সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন।

তিনি বলেন, ‘নতুন প্রযোজনা দিয়ে সিনেমার ফিরব। আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আরো একটি সিনেমা আসবে। তবে সেই ঘোষণার জন্য আর কয়েকদিন অপেক্ষা করতে হবে।’ জানা যায়, এই মাসে জন্মদিন এই জনপ্রিয় নায়িকার। সেদিনই তিনি তার নতুন সিনেমার ঘোষণা দেবেন। ববি তার প্রযোজনায় ‘বিজলি’ সিনেমাটি নির্মাণ করেন। ২০১৮ সালে মুক্তি পায় সিনেমাটি। কল্পবিজ্ঞান বিষয়ক চলচ্চিত্রটি পরিচালনা করেন ইফতেখার চৌধুরী।

 

Read previous post:
নবাবগঞ্জে আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষে মানববন্ধন

তৃতীয় মাত্রা মোঃ হাসিম উদ্দিন, নবাবগঞ্জ(দিনাজপুর) : আদিবাসী লোকজনের নিজস্ব সত্তা টিকিয়ে রাখতে অবিলম্বে সমতলের আদিবাসীদের জন্য সাংবিধানিক স্বীকৃতি, স্বাধীন...

Close

উপরে