Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কোনটা নগ্নতা, আর কোনটা যৌনতা আমি বুঝি…

প্রকাশের সময়: ১১:৪৬ পূর্বাহ্ণ - সোমবার | নভেম্বর ৭, ২০১৬

22-10-16-al-conference_pm_sohrawardi-uddan-7তৃতীয় মাত্রা:

বিনোদন ডেস্ক : এবার আর এফবিআই নই। এবার সিআইএ। এবার একেবারে নতুন অবতার। সিজন ওয়ানের সাফল্যের পর সবার নজর এখন ‘কোয়ান্টিকো সিজন ২’র দিকে।

এদিকে এই টেলিভিশন সিরিজ নিয়ে উত্তেজনা তৈরি করতে প্রিয়াঙ্কা চোপড়া নিজেই দায়িত্ব নিয়ে ফেলেছেন। ইনস্টাগ্রামে ‘কোয়ান্টিকা ২’র পোস্টার শেয়ারের পর পোস্ট করেছেন টিজার।

তবে টিজারে রয়েছে শুধুই প্রিয়াঙ্কার উত্তেজক দৃশ্য। নিন্দুকদের কথায়, শুধুমাত্র উত্তেজক দৃশ্য দেখিয়েই দর্শক টানার চেষ্টা করে চলেছেন প্রিয়াঙ্কা।

এবার নিন্দুকদের মুখের উপর জবাব দিলেন নায়িকা। সম্প্রতি এক প্রিয়াঙ্কা সোজাসাপটা বললেন, “আমি জানি কোনটা নগ্নতা, আর কোনটা যৌনতা। আমি জানি বিকিনি ও ব্রা-য়ের তফাৎটাও”।

বিতর্কে আসা ‘কোয়ান্টিকা’র দৃশ্য নিয়ে নায়িকা জানান, ‘কোয়ান্টিকাতে কিছু উষ্ণ দৃশ্য রয়েছে। যেখানে আমি অভিনয়ও করেছি। তবে তার মানে এই নয় যে আমি নগ্নতাকে প্রশয় দিই বা জনপ্রিয় হওয়ার জন্য নগ্নতাকে ব্যবহার করি। আমি কনট্র্যাক্টে সই করার সময় কখনই নগ্নতা ব্যাপারকে এরিয়ে যাই না। এই সব দৃশ্যতে অভিনয় করার সময়, যে ধরণের ফেক জিনিসপত্র ব্যবহার হয়, আমিও তাই করি”।

Read previous post:
গরু জবাই নিষিদ্ধে পদক্ষেপ নেওয়ার আহ্বান রাজনাথের

গরু জবাই নিষিদ্ধ করতে ভারতের প্রতিটি রাজ্যকেই আস্থাবর্ধক পদক্ষেপ নেওয়ার কথা বললেন দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তার দাবি, ‘সেই...

Close

উপরে