Logo
শুক্রবার, ০৫ মার্চ, ২০২১ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভারত-চীন সংঘর্ষ নিয়ে অজয়ের সিনেমা

প্রকাশের সময়: ৩:০৮ অপরাহ্ণ - শনিবার | জুলাই ৪, ২০২০

তৃতীয় মাত্রা

ভারত-চীন সীমান্ত সংঘর্ষ নিয়ে সিনেমা নির্মাণ করবেন অভিনেতা-নির্মাতা অজয় দেবগন।

নাম ঠিক না হওয়া এই সিনেমার গল্পে সম্প্রতি গালওয়ান উপতক্যায় চীনের সঙ্গে সংঘর্ষের ঘটনা তুলে ধরা হবে। তবে এতে কারা অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবে অজয় দেবগন ফিল্মস এবং সিলেক্ট মিডিয়া হোল্ডিংস এলএলপি। কিন্তু সিনেমায় অজয় অভিনয় করবেন কিনা তা এখনো জানা যায়নি। এছাড়া কবে নাগাদ শুটিং শুরু হবে তাও নির্ধারণ হয়নি।

কয়েক মাস ধরে ভারত ও চীনের সীমান্ত এলাকায় উত্তেজনা চলছে। গত ১৫ জুন গালওয়ান উপত্যকায় চীনের পিপলস লিবারেশন আর্মির সঙ্গে নিরস্ত্র সংঘাতে ২০ ভারতীয় সেনা নিহত হন।

এদিকে মুক্তির অপেক্ষায় অজয়ের পরবর্তী সিনেমা ‘ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’। খুব শিগগির ডিজনি প্লাস হটস্টারে এটি মুক্তি পাবে। এতে অজয়কে স্কোয়াড্রন লিডার বিজয় কার্নিকের ভূমিকায় দেখা যাবে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, নোরা ফাতেহি, শরদ কেলকার প্রমুখ।

সম্প্রতি এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে অজয় বলেন, ‘এই সিনেমাটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। এক দিন ও এক রাতের ঘটনা নিয়ে এর গল্প। এমন সাহসীকতার গল্প আরো তুলে ধরা উচিত।’

Read previous post:
পিরোজপুরের নবম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

তৃতীয় মাত্রা পিরোজপুরের নেছারাবাদে নবম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২ জুলাই)...

Close

উপরে