Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে মোট মৃত্যু ১৯

প্রকাশের সময়: ৩:০৫ অপরাহ্ণ - সোমবার | জুন ২২, ২০২০

তৃতীয় মাত্রা

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক কৃষকসহ দু’জনের মৃত্যু হয়েছে। সোমবার তারা মারা যান।
মৃত ইউনুস আলী (৪২) সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন শাকদাহ গ্রামের সামছুদ্দিন সরদারের ছেলে, সদর উপজেলার বাঁশদহা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রুস্তম আলী (৭০) ও কলারোয়া উপজেলার গোয়ালচাতর গ্রামের জাহাবক্স দালালের ছেলে গোলাম রব্বানী (৬২)।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বৃহষ্পতিবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন ইউনুছ আলী (৪২)। অবস্থার অবনতি হওয়ায় রবিবার বিকালে তাকে হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর একটার দিকে তিনি মারা যান।
তিনি আরো জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রবিবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন সদর উপজেলার বাঁশদহা গ্রামের রুস্তম আলী (৭০)। সোমবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মত্যু হয়।
এ ছাড়া ডায়রিয়া ও শ্বাসকষ্ট নিয়ে রবিবার কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন কৃষক গোলাম রব্বানী (৬২)। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাত ১১ টার দিকে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর চারটার দিকে তিনি মারা যান। তিনটি মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডাঃ জয় সরকার। তাদের বাড়ি লক ডাউন করার প্রস্ততি চলছে।
এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ১৯ জনের মৃত্যু হয়েছে। তবে ১২টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া, সাতক্ষীরা জেলায় সোমবার পর্যন্ত মোট ৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

Read previous post:
মৌলভীবাজারে আরও ১৩ জন আক্রান্তের সংখ্যা ২৯৭

তৃতীয় মাত্রা বদরুল, মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার জেলায় দ্রুত বৃদ্ধি পাচ্ছে করোনায় আক্রান্তের সংখ্যা। নতুন করে আরও ১৩ জনের কোভিড-১৯...

Close

উপরে