Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লায় নতুন করোনা যুদ্ধে জয়ী ৫০, আক্রান্ত ১৩১, মৃত্ ৭ জন

প্রকাশের সময়: ৮:৪৪ অপরাহ্ণ - শনিবার | জুন ২০, ২০২০

তৃতীয় মাত্রা

এ আর আহমেদ হোসাইন, কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে শনিবার বিকাল পর্যন্ত প্রকাশিত তথ্য থেকে জানা যায়৷ জেলার ১৭ টি উপজেলার মধ্যে নতুন করে মৃত্যু বরন করেন- ৭ জন এবং আক্রান্ত হন-১৩১ জন, নতুন করে করোনা যুদ্ধে সুস্থ হয়ে বাড়ি ফিরেন- ৫০ জন।

জেলা সিভিল সার্জন ডাঃ নিয়াতুজ্জাম জানান নতুন মৃত্যু বরনের মধ্যে মনোহরগঞ্জ-২, বরুড়া- ২, দেবীদ্বার-১, বুড়িচং- ১, চৌদ্দগ্রাম-১ জন।

তিনি জানান নতুন আক্রান্ত ১৩১জনের মধ্যে জেলার সিটি করপোরেশন-৩৯, আদর্শ সদর- ৫, বড়ুরা-৮, চৌদ্দগ্রাম-১২, মনোহরগঞ্জ-১৯, মুরাদনগর-১, নাঙ্গলকোট- ২, সদর দক্ষিণ- ৪, লালমাই- ৪, বুড়িচং-১,চান্দিনা – ৯, হোমনা- ৫, দাউদকান্দি- ১৮, তিতাস- ৪ জন।

করোনা যুদ্ধে ৫০ জনের মধ্যে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেন জেলার মহানগর- ৩৩ জন,  চৌদ্দগ্রাম- ৬, দেবীদ্বার উপজেলায় ১১ জন। এই নিয়ে জেলায় মোট করোনা পজেটিভে আক্রান্ত-২৬০২ জন,  সুস্থ হন-৭৪৭ জন, মোট মৃত্যু বরন করেন- ৭৮ জন। সর্বমোট নমুনা প্রেরণ করা হয় ১৫৮২৭,সর্বমোট রিপোর্ট প্রাপ্তি ১৪৫৭০জন।

Read previous post:
স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছি

তৃতীয় মাত্রা অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। ছোটপর্দার নিয়মিত মুখ। খন্ড নাটক ও ধারাবাহিকে তার উপস্থিতি চোখে পড়ার মতো। কাজ করেছেন...

Close

উপরে