Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কামাল লোহানী করোনায় আক্রান্ত

প্রকাশের সময়: ১:২০ অপরাহ্ণ - শুক্রবার | জুন ১৯, ২০২০

তৃতীয় মাত্রা

বিশিষ্ট সাংবাদিক, বুদ্ধিজীবী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১৯ জুন) সকালে কামাল লোহানীর ছেলে সাগর লোহানী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘শুক্রবার আমরা বাবার করোনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছি। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়ার চেষ্টা চলছে। বাবার শারীরিক অবস্থার অবনতি ঘটায় গত বুধবার (১৭ জুন) সকালে হেলথ অ্যান্ড হোপ হাসপাতালে ভর্তি করা হয়।’

হাসপাতালে ভর্তির কামাল লোহানীর শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তিনি দীর্ঘ দিন থেকে বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছেন। গত মাসেও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

দৈনিক মিল্লাত পত্রিকা দিয়ে সাংবাদিকতা শুরু করেন কামাল লোহানী। এরপর তিনি আজাদ, সংবাদ, পূর্বদেশ, দৈনিক বার্তায় গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন। ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে দুই বার মহাপরিচালকের দায়িত্ব পালন করেছেন কামাল লোহানী। এছাড়া তিনি উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি হিসেবে এবং ছায়ানটের সম্পাদক হিসেবে চার বছর করে দায়িত্ব পালন করেন। কামাল লোহানী উদীচী শিল্পীগোষ্ঠী, একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি ও সম্মিলিত সাংস্কৃতিক জোটেরও উপদেষ্টা।

 

 

Read previous post:
করোনা আক্রান্ত সাংবাদিকের বাড়িতে দ. সুনামগঞ্জের ওসির ফল উপহার

  তৃতীয় মাত্রা নোহান আরেফিন নেওয়াজ, দক্ষিণ সুনামগঞ্জ: দক্ষিণ সুনামগঞ্জে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯)-এ আক্রান্ত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রেসক্লাবের দপ্তর...

Close

উপরে